মানবদেহের ২টি মাথার খুলিসহ বস্তা ভর্তি কঙ্কালের বিভিন্ন অঙ্গের অংশ উদ্ধার

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ-
ময়মনসিংহের ফুলপুরের চর নিয়ামত গ্রামে কবরস্হান থেকে কঙ্কাল চুরি করে নেওয়ার সময় এক মটর সাইকেল চালকের উপস্থিতি টের পেয়ে কঙ্কাল ফেলে পালিয়েছে এক কঙ্কাল চোর।

জানা যায়, উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের চর নিয়ামত গ্রামের আদর্শ কবরস্থানে থেকে দুইটি কবর থেকে ১০ জানুয়ারি রোজ (রবিবার) ভোর সাড়ে ৫টার দিকে মানব দেহের কঙ্কাল চুরির ঘটনা ঘটে।

সকাল বেলা জরুরি প্রয়োজনে বাইকে করে ভাইটকান্দি থেকে চর নিয়ামত যাওয়ার পথে
মটরসাইকেল চালক বিল্লাল হোসেন(৩০) নামে এক ব্যক্তি দেখতে পায়, এক সন্দেহভাজন ব্যক্তি বস্তা ভরে কাঁধে করে কিছু নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। সকাল সকাল ঘন কুয়াশার মাঝে ঐ ব্যক্তিকে দেখে সন্দেহ হলে, গাড়ি থামিয়ে পরিচয় জিজ্ঞেস করতেই কঙ্কাল চুর বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যায়।

কুয়াশার কারণে মুখ ঢেকে রাখায় ঐ ব্যক্তির মুখ ভালো ভাবে দেখতে না পাওয়ায় কঙ্কাল চুরকে চিনতে পারেন নি বলে তিনি জানান।
পরে চোর বলে চিৎকার দিলে কয়েকজন দৌড়ে আসেন এবং ফেলে যাওয়া বস্তার মুখ খুলে দেখতে পায় ২টি মাথার খুলি সহ মানবদেহের হাঁড় গুড় ভর্তি কঙ্কালের কিছু অংশ বিশেষ। এছাড়াও ১টি ছুড়ি, ১টি দাঁড়ি পাল্লা ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করা হয়।

কঙ্কাল চুরির ঘটনা পুরো এলাকায় ছড়িয়ে পড়লে একে একে উৎসাহী স্হানীয় জনগণ এসে ভীড় জমান। এলাকাবাসী জানান কিছুদিন পূর্বেও এই একই ঘটনা ঘটে ছিলো। তখন ১০ টি কবরের মাটি খুড়া অবস্হায় ছিলো।

এ বিষয়ে রামভদ্রপুরের ইউ.পি চেয়ারম্যান রোকনুজ্জামান রোকন বলেন, এটা আমাদের মুসলমান জাতির জন্য একটা লজ্জা জনক ও দুঃখের বিষয়। মৃত্যুর পরও যদি মানবদেহের কঙ্কালের নিরাপত্তা না থাকে, তাহলে আমাদের জন্য এর চাইতে লজ্জা আর কি হতে পারে? এর আগেও এ ধরনের ঘটনা ঘটেছে। তাই প্রশাসনের কাছে খুব দ্রুত কার্যকরী প্রদক্ষেপ নেওয়ার দাবী এলাবাসির। অন্তত মৃত্যুর পর কঙ্কালের উপর এরকম ন্যক্কারজনক ঘটনার যেন আর পূর্নাবৃত্তি না ঘটে।

জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্হা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুই বছর পর মাগুরায় আলিম হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধার করলো পিবিআই

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ পিবিআই দীর্ঘ দুই বছর পর আলিম হত্যা মামলার রহস্য উদঘাটন করলো। এ …

error: Content is protected !!