রাজশাহী কলেজে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

স্টাফ রিপোর্টার : নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর সৃজনশীল লেখা নিয়ে বিভিন্ন বিভাগ কর্তৃক নির্মিত দেয়ালিকা উৎসবের আয়োজন করা হয়। এছাড়াও অনুষ্ঠিত হয়েছে ভার্চুয়াল সেমিনার।

এদিন বেলা সাড়ে ১১টায় দেয়ালিকা উৎসব উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা, শিক্ষক পরিষদের প্রাক্তন সম্পাদক প্রফেসর পিযুষ কান্তি ফৌজদার এবং সাহিত্য ও সাংস্কৃতিক কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ ইব্রাহিম আলী।

উদ্বোধনী বক্তৃতায় অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও লালন করার জন্য একটা মাইলফলক হিসেবে দেয়ালিকাগুলো শিক্ষার্থীদের বিশেষভাবে অনুপ্রাণিত করবে।

এ সময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দসহ দেয়ালিকার সঙ্গে সংশ্লিষ্ট শিক্ষার্থী, বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিত্ব ও সুধীজন উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভার্চুয়ালি পহেলা বৈশাখ উদযাপন করলো জবি সাংস্কৃতিক কেন্দ্র

জবি প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ বিদ্যমান থাকাত এবারও অনলাইন প্ল্যাটফর্মে পহেলা বৈশাখ উদযাপন করেছেজগন্নাথ বিশ্ববিদ্যালয় …

error: Content is protected !!