লালপুরে ড্রাগ অ্যাবিউজ ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে উপজেলায় প্রমোটিং অ্যাডভোকেসি অ্যান্ড রাইটস কর্মসূচির আওতায় ড্রাগ অ্যাবিউজ রেজিসটেনস্ অ্যান্ড আন্ডারস্ট্যান্ডিং (দাড়াও) প্রকল্পের অধীনে মাদক প্রতিরোধ শীর্ষক সভা অনুষ্ঠিত হয়।

রোববার (১০জানুয়ারি) ড্রাগ অ্যাবিউজ রেজিসটেনস্ এন্ড আন্ডারস্ট্যান্ডিং (দাড়াও) প্রকল্পের অধীনে ও ইউএসএআইডি ও ইউকেএআইডি এর অর্থায়নে উপজেলার পাইকপাড়া উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠানটি বাস্তবায়ন করে লাইট হাউজ, ঢাকা আহ্ছানিয়া মিশন, আসক্ত পুনর্বাসন সংস্থা (আপস) এবং নারী ও শিশু কল্যান সোসাইটি (এনএসকেএস)। অনুষ্ঠানটি আয়োজন করে দুড়দুড়িয়া ইউনিয়ন মাদক প্রতিরোধ কমিটি।

দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নানের সভাপতিত্বে আয়োজিত ওরিয়েন্টেশনে বক্তব্য রাখেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নাটোর পরিদর্শক মাসুদুর রহমান, পাইকপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জলী আকতারী, লালপুর উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, নারী ও শিশু কল্যাণ সোসাইটি (এনএসকেএস)এর পোগ্রাম অফিসার আশরাফুল আলম, দুড়দুড়িয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি ইদ্রিস আলী লালু, নারী ও শিশু কল্যাণ সোসাইটি লালপুর উপজেলা কো-অর্ডিনেটর ইসরাফিল হোসেন, যুব সমাজের প্রতিনিধি সাজদার রহমান, ইমাম আব্দুল মোত্তালেব, মজিবর রহমান, মহিলা সমিতির সভাপতি নুরুন্নাহার প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!