নওগাঁয় ছেলের হাতে মা খুন

 

রহমতুল্লাহ আশিকুর জামান নুর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলা সদরের মানিকুড়া গ্রামে ছেলের লাঠির আঘাতে মায়ের খুন হওয়ার ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মা শাহনাজ বেগম(৪৫) ও ছেলে আরিফ (২৪) এর মধ্যে এনজিও এর কিস্তির টাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ঘাতক ছেলে তার মায়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মায়ের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে ঘটনার দিন সন্ধ্যার দিকে এনজিওর কিস্তির টাকা পরিশোধের বিষয় নিয়ে মা শাহনাজ বেগম (৪৫) ও ছেলে আরিফ হোসেন (২৪) এর মধ্যে তুমুল তর্ক বিতর্ক হয়। এর একপর্যায়ে ঘাতক ছেলে আরিফ তার মায়ের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। এ সময় ঘটনা স্থলেই মা শাহনাজ জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে ওই গ্রামের লোকজন অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকগণ তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান্তরিতর্ করেন। গুরুত্বর আহত শাহনাজকে রাতেই রাজশাহী নিয়ে যাবার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। এ বিষয়ে সাপাহার থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যে নিহতের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

 

নিহত শাহনাজ বেগম মানকিুড়া গ্রামের মৃত অছির উদ্দীনের মেয়ে। পাশবর্তী তাজপুর গ্রামে তার বিয়ে হলে ছেলে আরিফ সহ একটি মেয়ের জন্ম হওয়ার পর সে তালাক প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন যাবৎ বাবার বাড়ীতে ছেলে আরিফকে নিয়ে আলাদা ভাবে বসবাস করে আসছিল বলে ওই গ্রামবাসী জানিয়েছেন।

 

এ ছাড়া মায়ের ঘাতক আরিফ জন্ম থেকেই অনেকটা মানসিক ভারসম্যহীন ছিল বলেও গ্রামবাসী জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুই বছর পর মাগুরায় আলিম হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধার করলো পিবিআই

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ পিবিআই দীর্ঘ দুই বছর পর আলিম হত্যা মামলার রহস্য উদঘাটন করলো। এ …

error: Content is protected !!