মোংলায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

রোববার(১০জানুয়ারী) দিবসটি পালন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। দিবসটি পালন উপলক্ষে বাগেরহাট জেলার মোংলা পৌর ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সকালে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও আনন্দ শোভাযাত্রা করা হয়। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শুনীল কুমার বিশ্বাস এর সভাপতিত্বে,বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোল্যা আঃ রউফ, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল, পৌর আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত মোংলা পৌরসভার মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলু,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার,সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!