ঝালকাঠিতে যুবক খুন, বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা ছয়ঘর নামক স্থানে মোঃ রুবেল হাওলাদার (৩২) ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে পার্শ্ববর্তী বাবুল হাওলাদার ঘরের একটি কক্ষ থেকে রুবেলের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । রুবেল বলতলা গ্রামের আঃ বারেক খানের পুত্র। এ ঘটনায় বাবুল হাওলাদারের স্ত্রী খাদিজা বেগম (৩০)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রুবেলের স্ত্রী রুবী আক্তার জানান, “বাবুল হাওলাদার আমার স্বামী রুবেলকে ফোন দিয়ে তার বাড়ীতে ডেকে নেয়। রাত ১০টার দিকে লোক মারফত জানতে পারি রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি ও আমার আত্মীয়স্বজন বাবুলের বাড়ীতে গিয়ে তার ঘরের একটি কক্ষে স্বামী রুবেলের লাশ কম্বল দিয়ে ডেকে রাখা অবস্থায় দেখতে পাই।

তখন ঘরের ভিতর রক্ত প্রবাহিত হচ্ছিলো, ঘটনার পর পর কাঠালিয়া থানা পুলিশের একটি দল ও শৌলজালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ঘটনার পর বাবুল পলাতক রয়েছে।

উল্লেখ্য যে, গত ৪/৫ বছরের ব্যবধানে রুবেলের বাবা আঃ বারেক খান ও ভাই রাসেল দূর্বৃত্তদের হাতে খুন হয়। নিহত রুবেলের নামে কাঠালিয়া ও ভান্ডারিয়াসহ বিভিন্ন থানায় একাধিক জি আর মামলা রয়েছে। এ নিয়ে একই পরিবারটিতে তিনজন হত্যার শিকার হয়।

ঘটনাস্থলে ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ ও সিনিয়ির সহকারী পুলিশ সুপার মোঃ সাখাওয়াত হোসেন (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) পরিদর্শন করেন। কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, নিহত রুবেলর মা লুৎফুরনেহার বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আজ রোববার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ কর হয়েছে।

অপরদিকে কাঠালিয়া উপজেলার বানাই গ্রামে আলমগীর নামে এক অটো চালকের ঝুলান্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আলমগীর বানাই গ্রামের সেকান্দার তালুকদারের পুত্র। লাশ ময়না তদন্তের জন্যে ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নড়িয়া পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ফজলুল হক

নিজস্ব প্রতিবেদকঃকয়েকটি ধাপে চলছে দেশের বিভিন্ন স্থানের পৌরসভা নির্বাচন। আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে …

error: Content is protected !!