স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা অনুষ্ঠিত

 

এস.এম জামাল উদ্দিন শামীম,ত্রিশাল উপজেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভার আয়োজন করা হয়।

রবিবার ১০ জানুয়ারি সকালে আলোচনা সভায় উপস্থিত ছিলেন পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ডা.গৌরাঙ্গ কুমার, পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র দাম। এছাড়াও ম্যানেজিং কমিটির সকল সদস্য, সকল শিক্ষক মন্ডলী এবং শিক্ষার্থী সহ অত্র এলাকাবাসী।
পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয় এর সহকারী শিক্ষক কবিরুল হকের সঞ্চালনায় পোড়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র দাম ভাষণের শুরুতে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, রাজনীতির মহাকবি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
তিনি আরো বলেন, দীর্ঘ নয়মাস স্বৈরাচার পাকিস্তানি কারাগারে অন্ধ প্রকোস্টে বন্দীদশায় জীবন-মৃত্যুর মুখোমুখি হয়ে স্বাধীনতাকামী বাঙালি এবং বিশ্ব নেতৃবৃন্দের চাপের মুখে রাজনীতির এই মহাকবি ১৯৭২ এর ১০ জানুয়ারি কারাগার থেকে মুক্ত হয়ে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের পবিত্র মাটিতে পা রেখে বীর বাঙালির হাজার বছরের কাঙ্খিত বিজয়কে পূর্ণতা দান করেন। জাতির পিতার প্রত্যাবর্তনে যেন দেশ ফিরে পেয়েছিল নতুন প্রান। জাতির পিতার আত্নার মাগফিরাত কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে নিষিদ্ধ রিং জাল দিয়ে মা মাছ শিকার

শেখ জহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ভয়ঙ্কর চায়না রিং জালের ফাঁদে দেশীয় প্রজাতির …

error: Content is protected !!