গত ১০ বছর মোংলার যে উন্নয়ন হয়েছে সে সব আ.লীগ এর অবদান

 

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃআসন্ন মোংলা পোর্ট পৌরসভা সাধারণ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান (নৌকা প্রতীক) নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে মোংলা পৌর ২নং ওয়ার্ডের ইসলামী আদর্শ একাডেমী স্কুল মাঠ প্রাঙ্গনে এ পথসভা অনুষ্ঠিত হয়।

মোংলা পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলমগির হোসেনের সভাপতিত্বে ও ওমর ফারুক সেন্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্যা আঃ রউফ, মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মোংলা পৌরসভার মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,মোংলা উপজেলা পরিষদের ভাইস চেয়ায়ম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃইকবাল হোসেন,মোংলা পৌরসভার সাবেক মেয়র ও বিশিষ্ট ব্যবসায়ী শেখ আঃসালাম,উপজেলা মহিলা ভাইস চেয়ায়ম্যান মিসেস কামরুন নাহার হাই,মোংলা পৌর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিসেস দুলালী শিকারী, আ’লীগ মনোনিত ২ নং ওয়ার্ড প্রার্থী এইচ, এম শরিফুল ইসলাম, ১.২.৩ মহিলা সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী জাহানারা হোসেন (চানু )।

পথসভায় বক্তারা বলেন,নৌকা মার্কা শেখ হাসিনার প্রতীক, স্বাধীনতার প্রতীক।এই পৌরসভা গত ১০ বছর ধরে একটি কতিপয় ব্যক্তি পৌরবাসীর সকল নাগরিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করেছে। আপনারা জানেন গত ১০ বছর ধরে এই পৌর বাসী তাদের ভোটাধীকার থেকে বঞ্চিত ছিলো। গত ১৮ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন দেয়। আমার বিশ্বাস এই নৌকার অমর্যাদা আপনারা করবেন না।আগামী ১৬ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে প্রধানমন্ত্রীর হাত’কে শক্তিশালী করতে সকলে ঐক্য বদ্ধ হয়ে কাজ করবেন।

বক্তারা আরো বলেন, গত ১০ বছর বিএনপির মেয়র যে উন্নয়নের কথা বলে সে সব আওয়ামীলীগ এবং আমার অবিভাবক খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেকের ঐক্যান্তিক প্রচেস্টায় সম্ভাব হয়েছে। তার পরেও আমাদের এই পৌরসভায় কিছু নাগরিক সমস্যা রয়ে গেছে। এখানে ড্রেনেজ ব্যবস্থা অপ্রতুল, বিশেষ করে বৃষ্টি এলে অনেক জায়গায় সৃষ্টি হয় জলাবদ্ধতার। এ সকল কর্ম পরিধি আরো গতীশিল করাই হবে প্রধানকাজ।

গত বিএনপি জোট ক্ষমতায় থাকা কালীন মোংলা বন্দর ছিলো একটা মৃত বন্দর। আওয়ামীলগ সরকার রাষ্ট্র ক্ষমতায় আসার পর এই বন্দর উজ্জিবিত হয়েছে, আজ বন্দর সচল।এই বন্দরে যা কিছু উন্নয়ন হয়েছে সবই তালুকদার আঃ খালেকের অবদান।পৌরবাসী তথা আপনাদের ভাগ্য বদলের প্রত্যয় নিয়ে আগামীর নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা শেখ আঃরহমান কে নৌকা মার্কায়, এইচ, এম শরিফুল ইসলাম কে উটপাখি, এবং ১.২.৩ সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী জাহানারা হোসেন (চানু) কে আনারস মার্কায় আপনার মূল্যবান ভোট দিয়ে আগামীর সুন্দর সমৃদ্ধি মোংলা পৌর গড়তে প্রতিজ্ঞা বদ্ধ থাকুন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল,পৌর আওয়ামীলীগের
সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন,চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম,মহিলালীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়া প্রমূখ।

পথসভায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিপুলসংখ্যক সমর্থক অংশগ্রহণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে বিড়ির দাম কমানোর দাবিতে মানববন্ধন

হৃদয় এস সরকার,নরসিংদী: ‘মাদক’ এখন বাংলাদেশের জাতীয় জীবনের সমস্যাগুলোর অন্যতম একটি সমস্যা। মাদকাসক্ত সমাজ জাতির …

error: Content is protected !!