মিঠাপুকুরে আ.লীগ নেতা মশিউরের মোটরসাইকেল শোডাউন

রংপুর প্রতিনিধি : রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১ নং খোড়াগাছ ইউনিয়ন পরিষদের ইউপি নির্বাচন পদপ্রার্থী হিসেবে এলাকাবাসীর কাছে দোয়া ও সমর্থন প্রার্থী আলহাজ্ব মশিউর রহমান লাল মিয়া (৫৫)। আলহাজ্ব মশিউর রহমান লাল মিয়া তার নির্বাচনী এলাকায় ৬ জানুয়ারি বুধবার প্রায় এক হাজার মোটরবাইক সহ প্রায় দুই হাজার লোকজন নিয়ে মোহড়াদেন তিনি।

মশিউর রহমান লাল মিয়া বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর। খোড়াগাছ ইউনিয়নে কোন ইসলাম বিরোধী কাজ করতে দিব না। আমি আমি পাঁচ বছর জনগণের পাশে থাকতে চাই। আমি চেষ্টা করব নির্বাচিত হবার পর পাঁচ বছরে সকল রাস্তাঘাটেরর উন্নয়ন করতে। তিনি আরো বলেন, দুর্নীতি ভিজিএফ, ভিজিডি, মাতৃত্বকালীন, ৪০ দিন কর্মসূচি সহ সকল সরকারি অনুদান যারা পাবার যোগ্য। তাদের মধ্যে বন্টন করে দিব। টাকার বিনিময়ে নয়, যারা যোগ্য তাদের মধ্যেই সরকারি অনুদান বন্টন করা হবে। এই খোড়াগাছ ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতেই আমি কাজ করে যাবো বলেই দাবি করেন মশিউর রহমান লাল মিয়া।

তিনি আরো বলেন যে আমি আশাবাদী বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতেই। মাদক ও বাল্যবিবাহ মুক্ত সোনার বাংলা সোনার বাংলা গড়তে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আমি নৌকা প্রতীকের আশাবাদী। তবে আমি প্রতীক না পেলেও নির্বাচন করব স্বতন্ত্রভাবে। খোড়াগাছ এলাকাবাসী আমাকে বিপুল পরিমাণ দিয়ে নির্বাচিত করবে বলে আমি আশাবাদী।

এলাকাবাসীরা জানান, আমরা আমাদের এলাকার পিতা বা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই মশিউর রহমান লাল মিয়াকে। তিনি সৎ, নির্ভীক, শিক্ষা অনুরাগী, দেশ দরদী। তিনি সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবং গরিব-দুঃখীদের দুঃখে নিজেই ব্যথিত হয় এমন নেতাকেই আমরা আমাদের পিতা হিসেবে বা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে দাবি করেন ভোটার সহ এলাকাবাসীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত …

error: Content is protected !!