কেরানীগঞ্জের সকল খালের উপর থাকা অবৈধ স্থাপনা ভাঙ্গা হবে একটি অবৈধ স্থাপনাও করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

খালের উপর কোন অবৈধ স্থাপনা থাকবে না : শাহীন আহমেদ

কেরানীগঞ্জের সকল খালের উপর থাকা অবৈধ স্থাপনা ভাঙ্গা হবে একটি অবৈধ স্থাপনাও করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

আজ কেরানীগঞ্জ উপজেলার কালীগঞ্জ খালের উপরে থাকা অবৈধস্থাপনা ভাঙ্গার কাজ শুরু হয়।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর আহব্বায়ক জনাব শাহিন আহমেদ এর নেতৃত্বে কালীগঞ্জ খালের উপরে থাকা অবৈধ স্থাপনা ভেঙ্গে দেওয়া হয়।

 

এসময় শাহীন আহমেদ বলেন শুধু কালীগঞ্জ নয় কেরানীগঞ্জের সব খালের উপর থাকা অবৈধ স্থাপা ভেঙ্গে দেওয়া হবে। এ সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে আরো বলেন যে “আপনারাই বলেন মানুষ কতটা বিবেকহীন হলে এধরনের কাজ করতে পারে ” যেখানে আমাদের সকলের উচিৎ সব খাল পরিষ্কার রাখা অথচ পরিষ্কার তো দূরের কথা খাল রক্ষা করারও কোন চিন্তাভাবনা করে না।

 

ঢাকা ৩ আসনের সাংসদ ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কেরানীগঞ্জের অভিভাবক জননেতা নসরুল হামিদ বিপুর নেতৃত্বে কেরানীগঞ্জের সব কয়টি খালের উপর থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে আবারো সবকয়টি খাল পরিষ্কার করে রক্ষা করবো বলে তিনি মন্তব্য করেন।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ্‌ খুশি,দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সভাপতি মীর আসাদ হোসেন টিটু, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মনির হোসেন রাজিব, কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী দোকান মালিক সমিতির সভাপতি মোঃ আজিজ, কোষাধ্যক্ষ মোঃ কাওসার শেখ, মোঃ স্বাধীন শেখ। কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান এইচ এম রুবেল, শুভাঢ্যা ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ এমারত যুগ্ম আহবায়ক মোঃ আলমাস শেখ, আগানগর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ দেলোয়ার হোসেন দিলু,মোঃ কামাল, মো রুবেল সহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

একাধিক বার উচ্ছেদের পরেও অবাধে চলছে ঢাকা কেন্দ্রীয় কারাগারের আশে পাশে অবৈধ ইটভাটা

রাজধানী ঢাকার কেরানীগঞ্জে তেঘরিয়া ইউনিয়নের রাজেন্দ্রপুর এলাকায় অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারের চার পাশ ঘিড়ে রয়েছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!