রংপুরে কোচিং সেন্টারে অভিযান, ৬ কোচিং সেন্টার সিলগালা

 

এম হামিদুর রহমান লিমন, রংপুর প্রতিনিধিঃসরকারি নির্দেশনা অমান্য করে স্বাস্থ্যবিধি না মেনে কোচিং চালু রাখার দায়ে রংপুরে ৬ কোচিং সেন্টার বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন।

বুধবার (৬ জানুয়ারি) বিকেলে নগরীর বিভিন্ন এলাকায় পুলিশের সহযোগিতায় জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা ও তনুকা ভৌমিক এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

সরকারি নির্দেশনা অমান্য করে স্বাস্থ্যবিধি না মেনে শতশত শিক্ষার্থী নিয়ে নগরীর বিভিন্ন এলাকায় কোচিং সেন্টারগুলো কার্যক্রম পরিচালনা করছিলো।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, যখন সারাদেশে করোনার সংক্রমণ বাড়ছে, তখন কিছু অসাধু ব্যবসায়ী, প্রতিষ্ঠান ও ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে সংক্রমণ ঝুঁকি আরো বাড়িয়েছে দিচ্ছে। তাদের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে কোচিং সেন্টারগুলোতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কোচিং সেন্টার ছয়টির কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন, করোনার সংক্রমণ ঝুঁকি রোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে সকল কার্যক্রম গ্রহণ করা হয়েছে। এরকম অন্যান্য কোচিং সেন্টারগুলোর বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সমস্যায় জর্জরিত নকলা পৌরসভায় নির্বাচন এলেই মেলে আশ্বাস

  রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):বেড়েছে পৌর কর কিন্তু বাড়েনি নাগরিক সুযোগ-সুবিধা। অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, …

error: Content is protected !!