জয়পুরহাটে জেলা প্রশাসনের কম্বল বিতরণ শুরু

 

 

জামিরুল ইসলাম জয়পুুরহাট জেলা প্রতিনিধিঃজয়পুরহাটে শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ছিন্নমূল, অসহায় ও দরিদ্র নারী-পুরুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ শুরু করেছে জয়পুরহাট জেলা প্রশাসন। মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে জেলাজুড়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

জয়পুরহাট জেলা প্রশাসক শরিফুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জয়পুরহাট পৌর এলাকার শান্তিনগর মহল্লায় শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন।
এ সময় জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর.আওয়ামীলীগ নেতা মহসিন আলী উপস্থিত ছিলেন। এ সময় পৌর এলাকায় ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের বরাদ্দকৃত সরকারি কম্বল ২৬০ জন নারী-পুরুষের মধ্যে বিতরণ করা হয়।

জেলা প্রশাসক শরিফুল ইসলাম বলেন, এই কনকনে শীতে কোনো দুস্থ পরিবার যেন সরকারের বরাদ্দকৃত শীতবস্ত্র থেকে বাদ না যায় তাই সরকারের নির্দেশনায় এসব মানুষের পাশে দাঁড়াচ্ছি। এই শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে ঘর পেয়ে আনন্দে কাঁদলেন সেই রহিমা বেগম

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ‘ঘর পেয়ে আনন্দে কাঁদলেন রাজাপুরের সেই রহিমা বেগম। …

error: Content is protected !!