কণ্ঠশিল্পী আল মামুনের জন্মদিন আজ

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদন: আজ ৫ জানুয়ারী। ২০২১১৯৮২ সালের আজকের এই দিনে শেরপুর জেলার নকলা থানায় মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি ছোট বেলা থেকে প্রয়াত শিল্পী আইয়ুব বাচ্চু স্যার গুরু জেমস, এবং আসিফের গান খুব পছন্দ করতেন, এবং গান গাইতে তাঁর খুবই ভালো লাগতো
তিনি ছোট বেলায় খেলাঘর আসরে জেলা পর্যায়ে গান শিখেছেন, তিনি ছোট বেলায় জাতীয় প্রতিযোগিতায় অংশগ্রহন করে ভিবিন্ন সময় অনেক পুরুষ্কার অর্জন করেন।

এরপর আস্তে আস্তে তাঁর গানের জগতের পথচলা শুরু হয়,
তাঁর নিজের তিনটা একক এলবাম রয়েছে, এলবাম গুলো হলো,১.বেদনার ঝর,২.মাটির মন,৩.উড়ালিয়া পাখি।আরো প্রায় ১০০ এর মতো একক গান এবং মিউজিক ভিডিও আছে।
তিনি বর্তমানে টিভি শো এবং বিভিন্ন যায়গায় স্টেজ শো নিয়ে ব্যাস্ত।

তিনি বর্তমানে ঢাকায় থাকেন এবং বাংলাদেশ পুলিশের একজন গর্বিত পুলিশ অফিসার হিসেবে কর্মরত আছেন, তাঁর পরিবারে মা,আর তিন ভাই এক বোন আছেন, তিনি বিবাহিত তাঁর একজন ছেলে সন্তান এবং স্ত্রী আছেন।

দর্শক স্বোতাদের কাছে তিনি চিরকৃতজ্ঞ কারণ দর্শক স্রোতাই হলেন তাঁর গানের জান দর্শকদের ভালোবাসায় তিনি আজ এতোদূর এসেছি বলে জানান, বিশেষ কৃতজ্ঞতা জানান তাঁর বন্ধু এবং পরিবারের প্রতি তাঁরা গান গাইতে সব সময় তাঁকে উৎসাহ দিতেন।

তিনি সবার উদ্দেশ্য বলেন সবাই আমার জন্য এবং আমার পরিবারের জন্য দোয়া রাখবেন আমি যেনো একজন সৎ মানুষ হয়ে সব সময় সবার পাশে থাকতে পারি,আগামী কিছু দিনের মধ্যে দর্শকদের জন্য নতুন গান নিয়ে আসছি আশা করি খুব শিগ্রই দর্শক স্রোতা নতুন কিছু পাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাসব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচি

রাজধানীর ঢাকার কেরানীগঞ্জে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাসব্যাপী মাস্ক বিতরনের অংশ হিসেবে ৩০তম দিনের মত …

error: Content is protected !!