বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আসিফ ও সাধারণ সম্পাদক উজ্জ্বল

সাতক্ষীরা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট সৈয়দ মনিরুজ্জামান মনির এবং সাধারণ সম্পাদক এডভোকেট মাঈনুল ইসলাম এর স্বাক্ষরে আহসানুর রহমান আসিফকে সভাপতি এবং উজ্জ্বল মন্ডলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, সাতক্ষীরা জেলা শাখার কমিটি অনুমোদন দিয়েছেন। এতে সহ সভাপতি- শাহরিয়ার রোকন, ফারিয়া সানজান অরণী, যুগ্ন সাধারণ সম্পাদক- শাহজাহান আলী, আরিফুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক- সাদিয়া দিনা, সহ সাংগঠনিক সম্পাদক- নূর মোহাম্মদ সোহাগ, অভিজিৎ দেবনাথ। দপ্তর সম্পাদক- আসাদুল ইসলাম।

প্রচার সম্পাদক- মাসুদ হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক- আকলিমা, আইন বিষয়ক সম্পাদক- ফাহাদ আল ফয়সাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- আবির হোসেনসহ সর্বমোট মোট ১৭ সদস্য বিশিষ্ট সংক্ষিপ্ত কমিটি ঘোষণা করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করা ও তাঁর মিশন ভিশন ২০২১ ও ২০৪১ পূরণের লক্ষ্যে এবং আইনের ছাত্রদের মধ্যে মুজিব আদর্শ নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!