বিআই.ই.এ এর ঝিনাইগাতি শাখা কমিটি গঠন করা হয়েছে

 

রা.ইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):আজ সোমবার বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন( বি.আই.ই.এ) এর ময়মনসিংহ জোনের শেরপুর জেলার আহবায়ক কমিটি কতৃর্ক শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ১বছর মেয়াদী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

শেরপুর জেলার ময়মনসিংহ জোনের সমন্বয়ক ইঞ্জিনিয়ার এস এম ইকরামুল আদল ফিজার, সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আব্দুল আলীম ও যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মো.কাউছার আহমেদ সুমনের যৌথ স্বাক্ষরে অনুমোদিত কমিটিতে মো. সাইফুল ইসলাম সুজনকে সভাপতি ও আতিকুর রহমান সম্রাটকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন, সহ-সভাপতি মো. আব্বাস আলী, আবু নাঈম জাহান, যুগ্ন সাধারণ সম্পাদক আবু রায়হান, মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক আরাফাত, সহকারি সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, অর্থ বিষয়ক সম্পাদক সোহেল রানা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহবুব আলম, সহকারী প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুরাদ হোসাইন, দপ্তর সম্পাদক মো.আজাদুল ইসলাম রাজিব,সহকারি দপ্তর সম্পাদক মো. আর হোসেন আকন্দ, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান মিয়া,শিক্ষা গবেষণা কর্মশালা ট্রেনিং ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু রায়হান, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতিক ইসলাম,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জান্নাতুল বাকি, কার্যনির্বাহী সদস্য শাহ আলম সায়েদ ও মো. সাজ্জাতুল ইসলাম।

উপরোক্ত কমিটি আগামী ১ বছর দ্বায়িত্ব পালন করবে। এ বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর জেলার আহ্বায়ক কমিটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে পাটের ফলনে কৃষকের মুখে হাসি

  শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: আবহাওয়া অনুকূলে থাকায় মাধবপুর উপজেলায় পাটের ফলন ভালো …

error: Content is protected !!