মানিকছড়িতে উদযাপিত হলো ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

কাউছার হামিদ আপন খাগড়াছড়ি প্রতিনিধি // খাগড়াছড়ি জেলাধীন, মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করাহয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন, নানা চড়াই, পুড়াই, বাঁধা বিপত্তি অতিক্রম করে ৭৩ বছর পূর্ণ করছে আজ।

৪ জানুয়ারী সোমবার সকাল ৯.৩০ ঘটিকায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব মো. মাঈন উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব মোঃ আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মোস্তফা, মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জামাল হোসেন, সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়সহ ইউনিয়ন ওয়ার্ডের নেতা-কর্মী ও নাম না জানা অনেকে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাম হোসেন বলেন, আগামী ৭ জানুয়ারি মানিকছড়িতে বিশাল ছাত্র সমাবেশের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হবে।

এদিকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানিকছড়িতে দলীয় নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

প্রতি বছর প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হলেও এবার করোনাভাইরাস মহামারীর কারণে মাক্স ব্যবহার সহ সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান সম্পন্ন করার প্রস্তুতি নেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!