শৈলকুপায় আ’লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমান দল থেকে বহিষ্কার

সম্রাট হোসেন ,ঝিনাইদহ প্রতিনিধিঃঝিনাইদহের শৈলকুপায় পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমান খানকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।৩রা জানুয়ারী ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি ও সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তৈয়বুর রহমান খান শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন। এবিষয়ে আরো নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ।

দলীয় সূত্র জানায়, গত ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনে মেয়র পদে কাজী আশরাফুল আজমকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়। তৈয়বুর রহমান খান তা উপেক্ষা করে শৈলকুপা পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দেন।

এদিকে জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এই পৌরসভার বিগত নির্বাচনে তৈয়বুর রহমান খান আওয়ামী লীগের সমর্থন নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেসময় চার হাজার ৪৫ ভোট পান তিনি। আর কাজী আশরাফুল আজম দলের বিদ্রোহী হিসেবে নির্বাচনে অংশ নেন এবং মেয়র নির্বাচিত হন। তিনি পান ৯ হাজার ৯১৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির খলিলুর রহমান। তিনি পান ৫ হাজার ৩৩৬ ভোট।

এবারের নির্বাচনে ফের বিএনপির প্রার্থী হয়েছেন খলিলুর রহমান। ধানের শীষ প্রতীক নিয়ে লড়বেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুর্গাপুর উপজেলা আ.লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত

পলাশ সাহা, নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃ আওয়ামীলীগের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনে …

error: Content is protected !!