হাইকোটের আদেশে টাঙ্গাইল সদর উপজেলার ভাইচ চেয়ারম্যানের পদ ফিরে পেলেন

 

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃটাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীনের সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট। এ আদেশের ফলে নাজমুল হুদা নবীনের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে আর কোন বাধা রইলো না।

গত বছর ১৫ ডিসেম্বর মঙ্গলবার সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো.জে.বি.এম. হাসান এবং খায়রুল আলম সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে নাজমুল হুদা নবীনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মোঃ গোলাম নবী।

নাজমুল হুদা নবীন এ তথ্য নিশ্চিত করে বলেন, বরখাস্তে স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি আরেকটি নির্দেশনা চেয়েছিলাম যেন ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে পারি। আদালত তাঁর ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে কোনো বাধা না দেওয়ার নির্দেশ দেন।

উল্লেখ্য,গতবছর বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে স্থানীয় সরকার বিভাগের ওয়েব সাইটে এ প্রজ্ঞাপন জারি করা হয়। স্থানীয় সরকার বিভাগের উপজেলা-২ শাখার উপ-সচিব মোহাম্মদ জরিরুল ইসলাম স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে সাময়িক বরখাস্তের বিস্তারিত কারণ তুলে ধরে এ আদেশ জনস্বার্থে জারি করা হলো এবং অবিলম্বে তা কার্যকর হবে বলে উল্লেখ করা হয়

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভূমি কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদে ইন্দুরকানীতে মানববন্ধন

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনকে সরকারি …

error: Content is protected !!