ফুলপুর  বাসা থেকে অরুপ রায় নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার 

 

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে অরুপ রায়(২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ভাড়া বাসা থেকে পুলিশ।

নিহত ওই যুবক দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার বল্লাবাড়ীয়া কুড়িগ্রামের রিষিকেশ রায়ের সন্তান।
সে Nuvista pharma limited নামে ঔষধ কোম্পানিতে ফুলপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

গত ২রা জানুয়ারি রোজ শনিবার রাত ৯টার দিকে ফুলপুর থানা রোড সংলগ্ন একটি ভাড়া বাসা থেকে অরুপ রায় এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ফুলপুর থানার পুলিশ।

নিহত অরুপ রায় প্রায় দুই বছর ধরে Nuvista pharma limited নামে ঔষধ কোম্পানিতে ফুলপুরে মেডিক্যাল প্রমোশন অফিসার (এমপিও) হিসাবে কর্মরত ছিলেন। গত বেশ কিছু দিন ধরে কোম্পানির প্রতি মাসের হিসাব সময় মত পরিশোধ করতে না পারায় মানসিক যন্ত্রণায় ভোগছিলেন।

স্হানীয়দের সাথে কথা বলে জানা যায়, শনিবার বিভিন্ন ফার্মেসিতে তাকে পাওনা আদায়ে ছুটাছুটি করতে দেখা গেছে।
প্রতিদিনের ন্যায় গতকাল কাজ শেষে বাসায় ঢুকে দরজা-জানালা বন্ধ করে ফ্যানের হুকের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মানসিক যন্ত্রণা সইতে না পেরে সে আত্মহত্যা করেছে।

সহপাঠীরা জানান, তাকে মোবাইলে কল করে না পেয়ে তার বাসায় খোজ নিতে এসে দরজা জানালা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করে ভেতর থেকে কোন সাড়া-শব্দ না পাওয়ায় ও ভেতর থেকে দরজা-জানালা লক থাকায় সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়।
ফুলপুর সার্কেল এএসপি দীপক চন্দ্র মজুমদার, ও ওসি ইমারত হোসেন গাজী খবর পেয়ে ঘটনা স্থলে এসে, ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করেন।

বিষয়টি নিয়ে Nuvista pharma limited এর রিজিওনাল সেলস ম্যানাজার মনিরুল হাসান জানান, ‘তাকে কোনো প্রকার চাপে রাখা হয়নি’।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, স্বজনদের সাথে যোগাযোগ করে আইন-অনুযায়ী লাশ হস্তান্তরের ব্যবস্থা করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে পিঠা উৎসব

নাটোর জেলা প্রতিনিধি: নাটোরের লালপুরে প্রতিবছরের ন্যায় এবারও আবহমান গ্রাম বাংলার লোকজ সংস্কৃতি চর্চার ধারাবাহিকতায় …

error: Content is protected !!