রাজবাড়ী বাস মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী জেলা প্রতিনিধি ঃ রাজবাড়ীতে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের (বাস মালিক সমিতি) দ্বি-বার্ষিক নির্বাচন গতকাল ২রা জানুয়ারী শহরের সজ্জনকান্দা বড়পুলস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৭টি পদের বিপরীতে ২টি প্যানেলের ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
সভাপতি পদে বর্তমান সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ৬৭ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাবেক সভাপতি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আক্তারুজ্জামান হাসান ৪০ ভোট পান। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক মুরাদ হাসান ৬৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাবেক সভাপতি রণজিৎ সরকার টিটু ৪১ ভোট পান। সহ-সভাপতির ২টি পদে আজাদ মোল্লা ৬৭ ও খোন্দকার মাহমুদুল হক জুয়েল ৬১ ভোট পেয়ে নির্বাচিত হন। এই পদে পরাজিত ২ প্রার্থীর মধ্যে মাহবুবুর রহমান ৪৩ ও জাহিদুল ইসলাম ৩৬ ভোট পান। সহ-সাধারণ সম্পাদকের ২টি পদে কাশীনাথ কুন্ডু ৬৮ ও শাওন মোঃ কহিনুর ৬১ ভোট পেয়ে নির্বাচিত হন। এই পদে পরাজিত ২ প্রাথীর মধ্যে রইচ উদ্দিন বাবু ৪৮ ও বিপ্লব কুমার দত্ত ৩৩ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে গিরীন্দ্রনাথ বিশ্বাস গুরুদাস ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিকাশ রঞ্জন সরকার কংকন ৪৩ ভোট পান। কোষাধ্য পদে কুঞ্চন কান্তি সরকার ৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আলী মোল্লা ৪৬ ভোট পান। দপ্তর সম্পাদক পদে বাবলু ব্যাপারী ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সুনীল কুমার সাহা ৪৩ ভোট পান। এছাড়া কার্যনির্বাহী সদস্যের ৮টি পদের মধ্যে শাহীন মিয়া ৬৭, শামসুদ্দিন মন্ডল ৬৫, ভানু কুমার সোম ৬৫, আবিদুর রহমান টিটু ৬৫, দেবাশীষ কুমার রাহা ৬৫, মাহবুবুল হক বাবু ৬৪, আজিজুল ইসলমা বাবু ৬৩ ও সাধন কুমার দাস ৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। এই পদে পরাজিত প্রার্থীদের মধ্যে সাইফুল বিন খালেক ৪০, উৎপল সাহা ৩৮, সুব্রত ভৌমিক ৪০, বিশ্বজিৎ কুমার দাস প্রদীপ ৩৮, দীপঙ্কর ভৌমিক ৩৯, সুকুমার ভৌমিক ৪৫, আব্দুস সাত্তার বিশ্বাস ৩৮ ও প্রফুল্ল মন্ডল ৩২ ভোট পান।

উল্লেখ্য, নির্বাচনের ভোটার সংখ্যা ছিল ১১৫ জন। নির্বাচন পরিচালনা বোর্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন কাজী আবু শরীফ এবং সদস্য হিসেবে ছিলেন কাঞ্চন কান্তি সরকার ও ফয়সাল আহম্মেদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সমস্যায় জর্জরিত নকলা পৌরসভায় নির্বাচন এলেই মেলে আশ্বাস

  রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):বেড়েছে পৌর কর কিন্তু বাড়েনি নাগরিক সুযোগ-সুবিধা। অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, …

error: Content is protected !!