শেরপুরের নকলায় যুবলীগ নেতার কম্বল বিতরণ

রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি): শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী গৌড়দ্বার ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হুদা অনিক কনকনে শীতের রাতে ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে শীত নিবারনের কম্বল বিতরণ করছেন। এর ধারাবাহিকতায় নতুন বছরের প্রথম দিন শুক্রবার রাতে ও ২ ডিসেম্বর শনিবার রাতে শীতকে ওপেক্ষা করে লাভা ও গৌড়দ্বার এলাকায় ঘুরে ঘুরে দুই শতাধিক শীতার্তদের মাঝে একটি করে কম্বল বিতরণ করেছেন।

২ ডিসেম্বর শনিবার রাত ৯টার দিকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের সময় কনকনে শীতকে দূরে ঠেলে রেখে ইউনিয়নবাসীর প্রিয় নেতা নাজমুল হুদা অনিকের সাথে ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হযরত আলী, সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক মিয়া, সাংগঠনিক সম্পাদক জীবন চন্দ দাশসহ স্থানীয় অনেকে উপস্থিত ছিলেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার গৌড়দ্বার ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হতে আওয়ামী লীগের (নৌকা প্রতীক) দলীয় মনোনয়ন প্রত্যাশী নাজমুল হুদা অনিক বলেন, চলতি শীত মৌসুমে গৌড়দ্বার ইউনিয়নের ৫শতাধিক দরিদ্র শীতার্তদের মাঝে শীত নিবারনের জন্য শীত বস্ত্র ও কম্বল বিতরণ করা হবে। এরই মধ্যে দুই শতাধিক কম্বল বিতরণ করা শেষ হয়েছে বলে তিনি জানান। তিনি আরও বলেন, অনেকেইবলতে পারেন যে, আমি নির্বাচন করব বলেই শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছি। কিন্তু না, আমি অর্ধযুগেরও বেশি সময় ধরে দরিদ্র অসহায় শীতার্ত ও বন্যার্তদের পাশে নিজের অবস্থান থেকে সাধ্যানুযায়ী সহায়তা করার পাশাপাশি এলাকায় বিভিন্ন স্বেচ্চাসেবামূলক কাজ করে আসছি। তবে তিনি গৌড়দ্বার ইউনিয়নবাসীর চাহিদা অনুযায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ গ্রহনের জন্য এরই মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে নৌকা প্রতীকের জন্য একজন প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষনা করেছেন। তিনি বলেন, আমি আশা করি আগামী ইউপি নির্বাচনে মনোনয়ন দাতাগন গৌড়দ্বার ইউনিয়নবাসীর প্রানের চাওয়াকে মূল্যায়ন করে আমাকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে দলীয় মনোনয়ন দিবেন।

নাজমুল হুদা অনিক সমাজ সেবায় অবদান রাখতে দীর্ঘদিন ধরে শশী ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান ও গৌড়দ্বার আদর্শ উন্নয়ন সংস্থার সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। এই দুই সংগঠনের পক্ষ থেকে প্রতি বছর দরিদ্র অসহায় শীতার্ত ও বন্যার্তদের মাঝে বস্ত্র, কম্বল ও খাবার বিতরণসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে আসছেন। তাঁর এ সকল কাজের স্বীকৃতি স্বরূপ দেশের বেশ কয়েকটি সংগঠন বা সংস্থা তাকে সম্মাননা স্মারক প্রদান করেছেন; যা বিভিন্ন সংবাদ মাধ্যমে ফলাও করে প্রচার-প্রকাশ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৩৫ গৃহহীনকে ঘর দিলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নাটোরের লালপুরে ৩৫ জন ভূমিহীন …

error: Content is protected !!