ধনবাড়ীতে ওয়ালটনের উদ্যোগে করোনা মোকাবেলায় সচেতনামূলক র‌্যালি

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি, জহিরুল ইসলাম মিলনঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে সচেতন হই, নিরাপদ থাকি, মাস্ক ব্যবহার করি এই শ্লোগানকে সামনে রেখে গত ২ জানুয়ারি ২০২১ইং তারিখে সকাল ১১ ঘটিকায় ওয়ালটনের ধনবাড়ী উপজেলার একমাত্র ডিলার মেসার্স লিজা এন্টার প্রাইজ এই সচেতনতা মূলক মাস্ক বিতরন, কেক কেটে, র‌্যালিটি ধনবাড়ী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ও সর্বসাধারণকে অবগত করেন।

 

র‌্যালি ও কেক কাটা পরিচালনা করেন লিজা এন্টার প্রাইজ এর কর্ণধার ওয়ালটন এর বারবার পুরস্কারপ্রাপ্ত ডিলার মোঃ আবুবকর সিদ্দিক লেবু আরো উপস্থিত ছিলেন আসিয়া আসান আলী মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম বেলাল, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সামাদ, ধনবাড়ী বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম (হাই) প্রমূখ।

 

আবু বকর সিদ্দিক লেবু বলেন- করুণা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় আমাদের সকলকে সচেতন হতে হবে করুণা কালীন সময়ে বাংলাদেশের অর্থনীতিকে সচল রাখতে সরকারের সরকারি-বেসরকারি বিধি-নিষেধ মেনে চলতে হবে । পরিশেষে তিনি আরো বলেন ওয়ালটন পণ্য দেশী পর্ণো নতুন বছরে আমাদের নিশ্চিত ক্যাশব্যাগের সু-ব্যবস্থা আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!