নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ৪টি তাজা প্রাণ

 

হৃদয় বসে সরকার,নরসিংদী: দিন দিন নরসিংদী বিখ্যাত হয়ে উঠেছে সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে। কিছু দিন পর পরই নরসিংদীর ঢাকা- সিলেট মহাসড়কে ঘটছে দুর্ঘটনা, বাড়ছে মৃত্যুর মিছিল।

এবার সেই সংখ্যায় যুক্ত হল চারটি তাজা প্রাণ। নতুন বছরের শুরুতে শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে বেলাব উপজেলার জংগুয়ায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার জংগুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনবোনসহ এক প্রায়ভেট কার চালক। আহত হয়েছে আরও ১ জন নারী। নিহত তিন বোন পলাশ উপজেলার চলনা এলাকার মৃত বেনু মিয়ার মেয়ে, তৃষা আক্তার (২২), খায়রুন্নাহার (৩৫), কামনা আক্তার (২৪) এবং নওয়াব আলী (৫৪) প্রাইভেটকারের মালিক। তিনি গাজীপুরের একটি কারখানার বায়িং হাউজের ব্যবস্থাপক।সবাই প্রাইভেটকারের যাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস উপজেলার জংগুয়া এলাকায় পৌঁছালে ভৈরব থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।এসময় বাসটি প্রাইভেট কারটিকে দুমড়ে-মুচড়ে ফেলে। স্পটেই ৪ যাত্রীর মৃত্যু হয়।পরে স্থানীয়রা একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।নিহতদের মরদেহ উদ্ধার করে ন ভৈরব হাইওয়ে থানায় পুলিশ। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করেছে পুলিশ।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে। আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে ঘর পেয়ে আনন্দে কাঁদলেন সেই রহিমা বেগম

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ‘ঘর পেয়ে আনন্দে কাঁদলেন রাজাপুরের সেই রহিমা বেগম। …

error: Content is protected !!