রাজবাড়ীতে লাইফ কেয়ার ক্লিনিকের উদ্বোধন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ীতে লাইফ কেয়ার ক্লিনিক স্বাস্থ্য সেবা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে রাজবাড়ীর প্রধান সড়ক সজ্জনকান্দা বড়পুল এলাকায় লাইফ কেয়ার উদ্বোধন করা হয়েছে।অনুষ্ঠনে সভাপতিত্ব করেন পরিচালক লাইফ কেয়ার মোঃ আমিনউদ্দিন মোল্লা, উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব , জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চেয়ারম্যান গোলাম মোস্তফা বাচ্চু, এছাড়া আরো উপস্থিত ছিলেন সভাপতি সি .বি.এ অগ্রনী ব্যাংক লিমিটেড কেন্দ্রীয় কমিটি ঢাকা খন্দকার নজরুল ইসলাম, এ্যাডঃ এটিএম গোলাম মোস্তফা , উপজেলা স্বাস্থ্য কর্মকতা এস এম এ হান্নান , আব্দুর রাজ্জাক প্রমূখ। প্রধান অতিথি ফিতা কেটে লাইফ কেয়ার ক্লিনিক উদ্বোধন করেন এ সময় তিনি বলেন কোন অসহায় রোগী জেনো স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে সবাইকে অনুরোধ করেন ।

আর্ত -মানবতার সেবায় কাজ করে যাবে এবং রাজবাড়ীবাসী ভালো সেবা পাবে বলে তিনি মনে করেন ও প্রতিষ্ঠানে শুভ কামনা জানান । এখনে স্বাস্থ্য সেবা পক্ষে থেকে রাজবাড়ী বাসিকে শুভেচ্ছা অভিনন্দন। রাজবাড়ীতে এই প্রথম আধুনিকমান সম্মত বিশ^মানের মেশিনারিজ ও ঢাকা রাজশাহী ফরিদপুর কুষ্টিয়া- রাজবাড়ীর অভিজ্ঞ বিশেষজ্ঞ ডাক্তার সমন্বয়ে স্বাস্থ্য সেবামূলক প্রতিষ্ঠান লাইফ কেয়ার বলে জানান ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে ঘর পেয়ে আনন্দে কাঁদলেন সেই রহিমা বেগম

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ‘ঘর পেয়ে আনন্দে কাঁদলেন রাজাপুরের সেই রহিমা বেগম। …

error: Content is protected !!