ঢাকা জেলা ছাত্রদলের উদ্যোগে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারা দেশের নেয় ঢাকা জেলা ছাত্রদলের উদ্যোগে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয় ।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেরানীগঞ্জ উপজেলার চুনকুটিয়া এলাকায় জেলা ছাত্রদলের সভাপতি হাজী মাসুমের নেতৃত্বে কেক কেটে ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

মহান মুক্তিযুদ্ধের কয়েক বছর পর ১৯৭৯ সালের পহেলা জানুয়ারি – শিক্ষা, ঐক্য ও প্রগতি-এ তিন মূলনীতিকে ধারণ করে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠা করেন, আশির দশকে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ছাত্র সংসদে ছাত্রদলের উল্লেখযোগ্য অবস্থান ছিল এবং পরবর্তী সময়ে বিভিন্ন আন্দোলন-সংগ্রামেও সামনের সারিতে দেখা গেছে এই ছাত্র সংগঠনটিকে যা চিরস্মরণীয় থাকবে ।

এসময় হামিদুর রহমান সুমন, শ্যামল,তানভীর আহমেদ, বিএম অপু শাহাদাত হোসেন,পাভেল মোল্লা,রবিন, আসিকুজ্জামান,পিয়াল, কানন, তানজিল আহমেদ, ইমম,ইমরান, জাবেদ, রাহাত সহ ঢাকা জেলা ও দক্ষিণ কেরানীগঞ্জ ছাত্রদলের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাঙামাটিতে অব্যাহত গোলাগুলি ও চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন

মোঃমহিউদ্দিন, বাঘাইছড়ি,প্রতিনিধিঃ রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় সাধারণ মানুষের জান মালের নিরাপত্তার স্বার্থে ও পাহাড়ী আঞ্চলিক সশস্ত্র …

error: Content is protected !!