গোপালপুর পৌর নির্বাচন: লিলির নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধন

দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারী নাটোরের গোপালপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রোকসানা মোর্ত্তজা লিলির নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় গোপালপুর পৌরসভার কড়ইতলায় এই অফিসের উদ্বোধন করেন সাবেক সংসদ ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ।

এর আগে নির্বাচনী পথসভা আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্ত্তজা লিলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সাবেক সাংসদ ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, বাংলাদেশ আওয়ামীলীগ কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম আতিক, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!