কেরানীগঞ্জে কিশোর গ্যাং কতৃক ইভটিজিংয়ের শিকার এক কিশোরী

ঢাকার কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের সদস্যদের কতৃক ইভটিজিং এর শিকার হয়েছে এক কিশোরী (১৫) । ঘটনাটি বৃহস্পতিবার রাত ১০ টার দিকে আগানগর ইউনিয়নে ৪নং ওয়ার্ড নামাপাড়া এলাকায় সংঘঠিত হয়।

ঘটনার প্রতক্ষ্যদর্শী এলাকাবাসী জানান, ইভটিজিং এর শিকার কিশোরী (১৫) নাগরমহল রোডে একটি গার্মেন্টস চাকরী করেন। প্রতিদিনের মতো কাজ শেষে নামাপাড়ায় বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আগে থেকে ওৎ পেতে থাকা কিশোর গ্যাংয়ের সদস্য আল ইসলাম (১৮) আরো দুইজনকে নিয়ে কিশোরীকে নানা ধরনের অশ্লীন কথাবার্তা বলে এবং শরীরের বিভিন্ন জায়গায় হাত দেয়। কিশোরীর ডাক চিৎকারে সাথে সাথে এলাকার কয়েকজন লোক ঘটনাস্থলে আসলে আল ইসলাম ও তার সাথে থাকা দুই সদস্য পলায়ন করে।
এলাকাবাসী আরো জানান, নামাপাড়া এলাকায় কিশোর গ্যাংয়ের সদস্যরা কিছুদিন পর পরই উৎপাত করে। এর আগে গত বছরের ১০ জুলাই আল ইসলাম ও তা গ্যাংয়ের আরো পাচ সদস্য সুইচ গিয়ার চাপাটি সহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলো।

আল ইসলামের বাবার নাম মো: আলেক। গ্রামের বাড়ি কুমিল্লার মেঘনা এলাকার লুডুর চর গ্রামে। বর্তমানে আগানগর ইস্পাহানী এলাকায় তারা ভাড়া থাকে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই সুজিত দাস জানান, ইভটিজিংয়ের শিকার কিশোরী থানায় এসে অভিযোগ করলে আমি ঘটনা স্থলে গিয়ে লোকজনের সাথে কথা বলে ঘটনার সত্যতা প্রমান পাই। আল ইসলামের সাথের কয়েকজনকে এলাকার লোকজন ধরে এনে শাসিয়ে দিয়েছে। ওর মাকেও ধরে এনে শাসানো হয়েছে। তবে ওকে পাওয়া যায় নি। এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। তবে কোন মামলা হয় নি।#=

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দেশে ২৭ জানুয়ারি প্রথম টিকা পাচ্ছেন একজন নার্স

  আগামী ২৭ জানুয়ারি দেশে বহুকাঙিক্ষত করোনাভাইরাসের (কভিড-১৯) টিকাদান শুরু হচ্ছে। একজন নার্সকে প্রয়োগের মাধ্যমে …

error: Content is protected !!