নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার

রহমতউল্লাহ আশিকুর জামান নুর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মান্দা ও পত্নীতলা উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে ডিবি পুলিশ।

এ ছাড়া পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
৩১ শে ডিসেম্বর,বৃহস্পতিবার দুপুর ১টায় নওগাঁ’র ডিবি পুলিশ অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এই তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ ডিসেম্বর দিবাগত রাত ১০টা ৫ মিনিটে পত্নীতলা উপজেলার অষ্টমাত্রাই এলাকা থেকে ৫ কেজি গাঁজাসহ ঐ গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে মোঃ জামিরুল ইসলাম (৩৫)’কে গ্রেফতার করা হয়।

অপরদিকে রাত প্রায় এগারোটা নাগাদ মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫ কেজি গাঁজাসহ রাজশাহী জেলার বাগমারা উপজেলাধীন বাইগাছা গ্রামের মোঃ আশরাফ স্বর্নকারের ছেলে মোঃ এবাদত হোসেন (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।
উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজারমুল্য ২ লক্ষ টাকা বলে জানানো হয়েছে।

এ ব্যপারে পত্নীতলা থানায় মামলা নম্বর ২৭ তারিখ ৩১/১২/২০২০ এবং মান্দা থানার মামলা নম্বর ৪৯ তারিখ ৩১/১২/২০২০ দায়ের হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ আব্দুল মান্নান মিয়া আরও জানান গত ২৪ ঘন্টায় পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাঈদ, সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন, ডিবি পুলিশের পরিদর্শক কেএম শামসুদ্দিন উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সদরঘাটে পা পিছলে পুলিশের এসআই’র মৃত্যু

ঢাকার সদরঘাটে টার্মিনালের পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক এসআই’র মৃত্যু হয়েছে। নিহত …

error: Content is protected !!