রাঙামাটিতে ভদন্ত তিলোকানন্দ মহাস্থবিরের ৮৩তম জন্মজয়ন্তী পালিত

মোঃমহিউদ্দিন বাঘাইছড়ি, রাঙ্গামাটি, প্রতিনিধিঃ বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের মগবান শাক্যমুনি বৌদ্ধ বিহারে পার্বত্য ভিক্ষু সংঘের মহামান্য ৪র্থ সংঘ রাজ কাচালং শিশুসদনের প্রতিষ্ঠাতা ও পরিচালক অধ্যক্ষ ভদন্ত তিলোকান্দ মহাথের এর ৮৩তম জন্ম জয়ন্তি উপলক্ষে ২৯ লক্ষ ৭০ হাজার টাকা দিয়ে একটি নতুন টওটা নোহা গাড়ী উপহার দিয়েছেন ভান্তের ভক্তকূল।

এছাড়াও জন্মদিন উপলক্ষে বিশাল আকার কেক কাটা হয় পাশাপাশি আমন্ত্রিত অতিথিদের পক্ষ থেকে নানা উপহার সামগ্রী তুলে দেন। জয়ন্তি উৎসব ও সাস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভদন্ত শ্রদ্ধালংকর মহাস্হবির পার্বত্য ভিক্ষু সংঘ কমিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি পাবর্ত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি পাবর্ত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা, বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা, রাঙামাটি পাবর্ত্য জেলা পরিষদের সদস্য প্রিয়নন্দ চাকমা, বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম,মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা ওসি মোঃ আশরাফ উদ্দিন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীসহ,সাংবাদিক ও এলাকার চেয়ারম্যান, হেডম্যান, কার্বারী ও পাঁচ শতাধিক ভক্তকূল উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঠাকুরগাঁওয়ে ট্রাক্টর দিয়ে ধানক্ষেত নষ্টের অভিযোগ

সুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিবাদমান জমি দখল নিতে ধান ক্ষেত ট্রাক্টর/ মাহেন্দ্র দিয়ে …

error: Content is protected !!