কেরানীগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাসব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচি

রাজধানীর ঢাকার কেরানীগঞ্জে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাসব্যাপী মাস্ক বিতরনের অংশ হিসেবে ৩০তম দিনের মত পথচারী, রিকশাচালক,রেডিমেড দোকান কর্মচারী,মার্কেট লেবার ও হোটেল কর্মচারীদের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (৩০শে ডিসেম্বর) সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত কেরানীগঞ্জ আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক শেখ নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহব্বান “নিজে মাস্ক পড়ুন,নিরাপদ থাকুন এবং অন্যকে নিরাপদে রাখুন”এই ঘোষণা বাস্তবায়নে ও বিদ্যুৎ,জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু (এম পি ঢাকা-৩) এবং কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদের নির্দেশে, করোনাভাইরাস নিয়ন্ত্রণে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে ২৭তম দিনে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। মাস্ক বিতরণ এর এ কর্মসূচি মাসব্যাপী চলমান থাকবে।

এসময় রেডিমেড গার্মেন্টস শ্রমিক, রিকশাচালক ও পথচারীদের মধ্যে একহাজার মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জহির ইসলাম জহির,আঞ্চলিক শাখা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মিনাল হোসেন, ফারুক হাওলাদার,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,যুগ্ন সম্পাদক জাকির হোসেন,সাংগঠনিক সম্পাদক মাইনুদ্দিন, প্রচার সম্পাদক বিপ্লবসহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ৪ জনকে কারাদণ্ড!

রাকিবুল হাসান সুমন,ত্রিশাল ময়মনসিংহ প্রতিনিধি :- ময়মনসিংহের ত্রিশালে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ এবং পরিবেশের ভারসাম্য …

error: Content is protected !!