মোংলায় গনতন্ত্রের বিজয় দিবস পালিত

মোংলা প্রতিনিধি,(মোহাম্মাদ আলী): নানা আয়োজনে মোংলায় পালিত হয়েছে গনতন্ত্রের বিজয় দিবস। দিনটি উপলক্ষে ৩০ শে ডিসেম্বার বুধবার সকালে মোংলা উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজনে সকালে স্হানীয় আওয়ামীলীগ কার্যালয় দিয়ে এক আনন্দ মিছিল বের হয়। আনন্দ মিছিলটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপরূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপর দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তিতা রাখেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোল্যা আব্দুর রউফ, আওয়ামীলীগের সভাপতি ও মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম হোসেন, সাবেক পৌর চেয়ারম্যান শেখ আঃ সালাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজামান জসিম,উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান ইসরাফিল হাওলাদার প্রমূখ। আলোচনা সভায় বক্তারা বলেন, বি এন পি জামায়াত জোট সরকার আগুন সন্ত্রাস, পেট্রোল বোমা দিয়ে সাধারণ মানুষকে হত্যা করেছিলো।

 

তারাদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিনত করে ছিল।আজকের এই দিনেই সেই দূর্বিষহ অবস্থা থেকে রক্ষা করে দেশেকে গনতন্ত্র ফিরিয়ে দিয়েছিলো বাংলাদেশ আওয়ামীলীগ । আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, মোল্লা তারিকুল ইসলাম, গাজী আকবর হোসেন, কবির হোসেন সহ ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগ, যুবলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন ইউন সংগঠনের নেতা-কর্মীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গোপালপুর পৌর নির্বাচন: নৌকার গণসংযোগে বনপাড়া পৌর মেয়র

সজিবুল ইসলাম হৃদয়ঃ নাটোরের গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী রোকসানা …

error: Content is protected !!