যাদু কালেকশন

শীতে নানা রঙ অার ঢঙের পোষাকে – যাদু কালেকশন

 ফ্যাশনাবল পোষাক কম বেশি সবাই পরতে চায়।তবে শীত অাসলে এই ফ্যাশনের মাত্রায়  ভিন্নতা যোগ হয়। প্রতি বছর শীতকে কেন্দ্র করে নানা রঙ অার বর্নের পোষাকের পসরা দেখা যায় ফ্যাশন হাউজ গুলোতে।অার সে দিক থেকে বরাবরের মতো কেরানীগঞ্জের আব্দু্ল্লাহ পুরে যাদু কালেকশনে নানা রঙ অার ঢঙের পোষাকের পসরা সাজিয়েছে ।

যাদু কালেকশন

পোষাকগুলো যেমন রঙের ঠিক তার সাথে সাথে ঢঙের নাম রয়েছে।অাইফোন থেকে শুরু করে,রকেট,কোকাকোলা, হোন্ডা পর্যন্ত নানা নামের জ্যাকেট গুলো তার দখলে।পোষাকের মান অার তরুনদের চাহিদা ঠিক রাখার জন্য এতো অায়োজন করা হয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ উল্লাহ মাহমুদ

শীতের পোষাক নিয়ে মোহাম্মদ উল্লাহ মাহমুদ জানায়,যাদু কালেকশন মানেই যাদু। দীর্ঘ নয় বছর ধরে সফলতার সাথে পরিচালনা করে অাসছি অামি। এখানে বাহারি ডিজাইনে শীতের পোষাক পাওয়া যায়।অাগের মতো এখন এতো শীত অনুভব করতে হয় না সবাইকে।অার তাই নানা রকমের অার ঢঙের শীতের পোষাক রয়েছে। জিপার সিস্টাম ট্রি-সার্ট ও ফোর বাটনের চাহিদা বেড়ে চলছে।

এদিকে পোষ মাসের শুরুটে শীত একটু বেড়ে যাওয়ায় জ্যাকেট এর কদর বেড়ে চলছে।সবাই এখন মোটা জামা কাপর কিনতে শুরু করছে। এছারা শীতের পোষাক সম্পর্কে অারো খোজ নেওয়ার জন্য দেশের বৃহওম পোষাকা শিল্পের মার্কেট কালিগঞ্জে যাওয়া হয়। কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী দোকান মালিক সমিতির আওতায় রয়েছে। আগানগরে প্রায় চার হাজার গার্মেন্টস এবং দশ হাজারের বেশি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। আর এ সকল দোকান থেকে পাইকারী পোশাক কিনতে দেশের নানা প্রান্ত থেকে ক্রেতারা আসেন।

শুধু তাই নয়, এই খানকার পোষাক এর চাহিদা রয়েছে দেশের বাহিরেও।ছোট বড়ো মাঝারী, সব বয়সের সব ধরনের সবার জন্য পোষাক পাওয়া যায়। দামেও কম এই খানকার পোষাক। তাছাড়া পোষাকের গুনগত মান অনেক ভালো। তাই এইখান কার পোষাকের কদর রয়েছে দেশ জুড়ে। কিন্তু শীতের পোষাক বিক্রির মৌসুম শুরু হলেও বেচা কিনা না হওয়াতে হতাশায় ভুগছেন ব্যাবসায়ীরা। বেচা কেনা না হবার পিছনে এখন পর্যন্ত শীতের প্রবাহ শুরু না হওয়াকে দায়ী করছেন অনেকে।

শীতের পোষাক বাজার নিয়ে কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির কোষাধ্যক্ষ শেখ কাওসার জানায়, অামাদের দেশ ছয় ঋতুর দেশ।কিন্তু বর্তমান প্রেক্ষাপটে দুই ঋতুর দেশ বললে চলে।দেশের অর্থনৈতিক দিক থেকে বললে সব ব্যবসার অবস্থা অাগের মতো নেই। তাই শীতের পোষাক জমজমাট কথাটি অাগের মতো বলতে পারছিনা।কিন্তু এশিয়ার বৃহত্তম পোষাক শিল্পের মার্কেট এই কালিগঞ্জ।অামাদের এখানের পোষাকের মান অনেক ভালো।বিশ্বের যে কোন দেশের পোষাকের সাথে চেলেন্জ করে এখানে পন্য তেরি করা হয়। সমগ্র বাংলাদেশ থেকে ক্রেতা আসে আমাদের এই খানে। আর তাদের নিরাপত্তা দিতে কেরানীগঞ্জ গা: ব্যবসায়ী দোকান মালিক সমিতি সার্বক্ষনিক ভাবে তৎপর রয়েছে।

 

আরো পড়ুন : মাত্র ৮ হাজার টাকায় ভুটান কিভাবে যাওয়া যায়।

নিউজ ঢাকা 24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের আব্দুল্লাপুরে স্বর্নালংকারসহ নগদ টাকা ডাকাতি

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের আব্দুল্লাপুর কলাকান্দা এলাকায় দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার ভোররাত ৪টার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!