মান-অভিমান শেষে জোড়া লাগছে শ্রাবন্তীর সংসার!

 

সমালোচনার মুখে রয়েছেন কলকাতার সিনেমার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গেল কয়েক মাস ধরে পশ্চিমবাংলার গণমাধ্যমগুলোতে গুঞ্জন, ভেঙে যাচ্ছে শ্রাবন্তীর সংসার। স্বামী রোশন সিংয়ের সঙ্গে নাকি তার দূরত্ব বেড়েছে। নায়িকাও অবশ্য এ নিয়ে ‘রা’টি করছেন না।

এদিকে আনন্দবাজার ২৮ ডিসেম্বর প্রকাশিক এক প্রতিবেদনে সেই ভাঙনের গুঞ্জনে এবার মিলনের সুর বাজালো। সেখানে দাবি করা হয়েছে, এই মুহূর্তে শ্রাবন্তী-রোশনের সোশাল মিডিয়া বলছে, স্বামীর সঙ্গে রাগ-অভিমানের বরফ গলছে শ্রাবন্তীর।

নতুন বছরে আবার কি নতুন করে মিলবেন রোশন-শ্রাবন্তী?- এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছে কলকাতাভিত্তিক জনপ্রিয় গণমাধ্যমটি।

প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর সংসার জোড়া লাগার সম্ভাবনা অনেকখানিই। সামাজিক পাতায় একের পর এক পোস্ট দিয়ে ফের হাত বাড়িয়ে দিয়েছেন রোশন। বছর শেষে সেই ডাকেই যেন একটু একটু করে সাড়া দিচ্ছেন অভিনেত্রীও। কেমন করে? দিন কয়েক আগের পোস্টে রোশনকে নীরবতার মর্ম বুঝিয়েছেন। রোশন যতখানি সোশাল মিডিয়ায় সরব হয়েছিলেন, তার অভিনেত্রী স্ত্রী ততটাই নীরব।

সবার মধ্যে একা দাঁড়িয়ে থাকা যুবকের ছবি পোস্ট করেন রোশন।

তার দিন দুই পরেই প্রয়াত বলিউড স্টার সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন। এই পোস্ট দেখে বিষন্ন নেটাগরিকদের মনও।
রোশনের এই পোস্টগুলি কি ছুঁয়ে গিয়েছে শ্রাবন্তীকেও? রবিবাসরীয় সন্ধেয় তিনি গানে গানে আশ্বস্ত করেছেন রোশনকে? ব্যাকগ্রাউন্ডে বেজেছে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’র ‘চুরাকে দিল মেরা’ গান। সেই গানের বিশেষ অংশে লিপ সিঙ্কিং করেছেন অভিনেত্রী, ‘নেহি বেওয়াফা তুম ইয়ে মুঝকো খবর হ্যায়, বদলতি রুতমে মগর মুঝকো ডর হ্যায়’।

অর্থাৎ, রোশনের প্রতি ভালবাসা, আস্থা একেবারে হারিয়ে ফেলেননি শ্রাবন্তী! পাশাপাশি, গানের এই বিশেষ অংশ বেছে নেওয়া, তাতে লিপ সিঙ্কিং এবং শ্রাবন্তীর অভিব্যক্তি; সব মিলিয়ে ইতিবাচক কিছুই খুঁজে পাচ্ছেন নেটাগরিকেরা। ২০২১ মধুমাস হয়ে ফিরুক তারকা দম্পতির জীবনে, অনুরাগীদের এখন এটাই আন্তরিক চাওয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঈদের তৃতীয় দিনের যত সিনেমা

ঈদ মানেই বাড়তি আনন্দ। আর সেই আনন্দ দ্বিগুণ করতে সিনেমা দেখার জুড়ি মেলা ভার। দর্শকদের …

error: Content is protected !!