নন্দীগ্রামে ট্রাকচাপায় কলেজ ছাত্রের মৃত্যু

 

অসীম কুমার, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে ট্রাকচাপায় মােটরসাইকেল আরােহী কলেজ ছাত্র নূর ইসলাম রকি (২২) নামে এক ছাত্রলীগ কর্মীর মুত্যু হয়েছেন। নিহত রকি নন্দীগ্রাম উপজেলার ৩ নং ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি সরকারি আজিজুল হক কলেজের ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন। একই সাথে কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।

নিহতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ৩ নং ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল বারী।

স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল রােববার (২৭ডিসেম্বর) রাত ৯ টার দিকে মােটরসাইকেল যােগে যাওয়ার পথে পন্ডিত পুকুর বাজারের এ দুর্ঘটনা ঘটে। একটি ট্রাক সেখানে পেছন দিক থেকে তাঁদের মােটর সাইকেলে ধাক্কা দেয়, এসময় মােটরসাইকেলের পেছনে বসে থাকা ছাত্রলীগ কর্মী রকি রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বগুড়া শহরের কলােনীতে একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে নেয়ার পর পরই অবস্থার অবনতি হলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘােষণা করেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

error: Content is protected !!