নরসিংদী মাধবদীতে নিরাপত্তা হীনতায় ভুগছে দুইটি অসহায় পরিবার

হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীর মাধবদীতে প্রতিবেশীদের হামলার শিকার দুইটি পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছে অভিযোগ উঠেছে। গত শুক্রবার (৪ ডিসেম্বর) পাচঁদোনা ইউনিয়নের মেহাব গ্রামের মধ্যপাড়ায় প্রতিবেশীর সম্পত্তি আত্মসাত করতে স্থানীয় প্রভাবশালী জসিম উদ্দিনসহ তার পরিবারের ছয়জন তাদের প্রতিবেশী মানসুরা বেগম ও জেসমনি আক্তারের বাড়িতে হামলা চালায়। ওই দিন রাতেই মানুসরা বেগম নিজে বাদি হয়ে মাধবদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর থেকে অভিযোগ তুলে নিতে জসিমসহ তার পরিবারের অন্য সদস্যরা ক্ষুব্ধ হয়ে আরো বেপরোয়া হয়ে উঠে।

ভুক্তভোগী মানসুরা বেগম ও জেসমনি আক্তারা জানায়, প্রতিবেশী জসিম উদ্দিন দীর্ঘদিন যাবৎ বিভিন্ন পন্তায় তাদের বাড়ি দখলের চেষ্টা করছে। গত ৪ ডিসেম্বর এক মিথ্যে অজুহাত দেখিয়ে জসিম উদ্দিন, শাওন, আব্দুল হাই, রাহিমা বেগম, সেফালি বেগম ও শিউলি বেগম বাঁশ ও কাঠ দিয়ে মানুসার ও জেসমিনের ঘরে ডুকে তাদের পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা করে মারধর এবং নির্যাতন চালায়।শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে।এসময় তারা নগত টাকা, একটি কম্পিউটার, দুইটি ফোন ও এক ভরি স্বর্ণন ছিনিয়ে নেয়। ঘটনায় মানসুরাও তার স্বামী আনুয়ার হোসেন এবং মেয়ে শিখা আক্তারসহ জেসমিনও তার স্বামী রবি গুরুত্বর আহত হয়। পরে ওই দিন রাতেই মানসুরা বেগম নিজে বাদী হয়ে জসিমসহ ছয়জনের বিরুদ্ধে মাধবদী থানায় অভিযোগ করে।এরপর থানা থেকে অভিযোগ তুলে নিতে প্রতিপক্ষের অসহায়তার সুযোগ নিয়ে কুরুচিপূর্ণ গালিগালাজ ও নানা ভয়ভীতি দেখানো হচ্ছে বলে জানায় ভুক্তভোগীরা।

এই ঘটনার তদন্তকারী কর্মকতা মাধবদী থানার এসআই মো: ইউসুফ জানান, এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে।ভিকটিমদের নিরাপত্তায় আমরা সাবক্ষনিক খোঁজ খরব নিচ্ছি।উভয় পক্ষই সামাজিক ভাবে চাচ্ছে আপোষ মিমাংসা করতে, যদি না হয় আমরা আইনগত ব্যবস্থা নিবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শৈলকুপা প্রেসক্লাবে পৌর মেয়র সমর্থকদের অতর্কিত হামলা

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাব কার্যালয়ে হামলা করেছে পৌর মেয়র কাজী আশরাফুল আজমের ক্যাডার …

error: Content is protected !!