মনোহরদীতে টিপিএল ক্রিকেন্ট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

হৃদয় এস সরকার,নরসিংদী: মনোহরদীর শুকন্দী ইউনিয়নে টিপিএল ক্রিকেন্ট টুনামেন্ট ২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে শুকন্দী টেকিরপাড়ার মাঠে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

শুকন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ছাদিকুল রহমান শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো: ইসমাইল হোসেন (বাবুল)। আরো উপস্থিত ছিলেন, শুকন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল হক কালাম, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহ-উপপরিদর্শক হুমায়ুন কবির রিপন, সাংবাদিক হৃদয় এস সরকার প্রমূখ্য।
খেলায় শুকন্দী এস.বি.সমাজকল্যান ছাত্রসংঘ দ্বিতীয় এবং গোতাশিয়া এম.এ.মজিদ ক্রিকেট একাডেমী বিজয়ী হয়। দ্বিতীয় বিজয়ীদের রঙ্গিন টেলিভিশন এবং প্রথম বিজয়দীরে হাতে ফ্রিজে তুলে দেয় আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক মো: ইসমাইল হোসেন বাবুল বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা এবং সংস্কৃতি চর্চায় ভবিষ্যত প্রজন্মকে ব্যস্ত রাখা গেলে তারা আর বিপথে যাবেনা। খেলাধুলা মানুষের মানসিক ও শারীরিক বিকাশে অনেক অবদান রাখে। এটি ব্যায়ামের একটি অংশ। তাছাড়া মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। যুবকরা যদি খেলাধুলায় মনোযোগ দেয় তাহলে সকল বাজে নেশা থেকে তারা দূরে থাকবে। খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে তারা সুস্থ মানুষ হয়ে গড়ে উঠবে আগামীর নেতৃত্ব দেয়ার জন্য।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিপজ্জনক’ মেসিকে নিয়ে সতর্ক বেনজেমা

এল ক্লাসিকো মানেই অন্যরকম আবহ। ধ্রুপদী ফুটবলে মোহিত হওয়ার অপেক্ষা। বিশ্বের অন্যতম সেরা দুটি দল …

error: Content is protected !!