জয়পুরহাটে মেয়র কাপে চ্যাম্পিয়ন পেলো গরু, রানার্সআপ ছাগল

জামিরুল ইসলাম জয়পুুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে জয়পুরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে সরকারি কলেজ মাঠে এই ফাইনাল খেলায় ধামইরহাট উপজেলা ফুটবল ফেডারেশন ৪-০গোলে আরাফাত ফুটবল একাডেমী জয়পুরহাটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন দলকে একটি গরু ও রানার্স আপ দলকে পুরস্কার হিসেবে একটি ছাগল তুলে দেন জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

অন্যান্যদের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, অতিরিক্ত সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এনায়েতুর রহমান স্বপন, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন,জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক উপস্থিত ছিলেন।

পুরস্কার বিরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, যাঁরা খেলাধুলা করেন, তাঁদের মন ভালো থাকে, তাঁরা শান্তিতে থাকেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিপজ্জনক’ মেসিকে নিয়ে সতর্ক বেনজেমা

এল ক্লাসিকো মানেই অন্যরকম আবহ। ধ্রুপদী ফুটবলে মোহিত হওয়ার অপেক্ষা। বিশ্বের অন্যতম সেরা দুটি দল …

error: Content is protected !!