ঝিনাইদহে ‘মায়ের আর্দশ সবুজের অভিযানে’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের আরাপপুর,কালিগঞ্জ উপজেলার কামারাইল গ্রামে, হরিনাকুণ্ড পৌরসভায় ও শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জ ,বাজুখালি,বড়দাহ ,ব্রাহিমপুর ,ডাঙিপাড়া ও চণ্ডিপুর গ্রামে অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে “মায়ের আর্দশ সবুজের অভিযান” স্বেচ্ছাসেবী সংগঠন।সাংবাদিক সম্রাট হোসেন ও মায়ের আর্দশ সবুজের অভিযান স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ রাজীব হোসেন এর উদ্দ্যোগে জামান মেমোরিয়াল কোচিং সেন্টার , সুমন এডমিশন কোচিং ও মায়ের আর্দশ সবুজের অভিযান এর সার্বিক সহযোগিতায় অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কামারাইল গ্রামের কয়েকজন অসহায় মহিলা কম্বল পেয়ে বলেন, শীতের যে কাপড় ছিল তা দিয়ে শীত নিবারণ হচ্ছিল না। এখন এই কম্বল পেয়ে খুব ভালো হলো। এখন শীতে আর কষ্ট করতে হবে না ।গাড়াগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে অবস্থানরত কিছু অসহায় মানুষ কম্বল পেয়ে বলেন যে আমরা কেনেদিন কোন সাহায্য সহযোগিতা পায়নি। আজ এই কম্বল পেয়ে খুব ভালো হলো। এখন রাতে শীতের যন্ত্রনা নিবারণ করে শান্তিতে ঘুমাতে পারবো।
আজ শুক্রবার হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করা হয়।কম্বল বিতরণের প্রধান উদ্যোক্তা সাংবাদিক সম্রাট হোসেন বলেন, গরিবদের জন্য সবাই যদি এভাবে এগিয়ে আসত, তাহলে কাউকে শীতে এত কষ্ট করতে হতো না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে করোনার ভারতীয় ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ার আশঙ্কা !

দেশে সীমান্তবর্তী ২৯ জেলায় করোনা সংক্রমন বাড়ছে। এই জেলাগুলোতে করোনার ভয়ঙ্কর ভারতীয় ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ছে। …

error: Content is protected !!