কেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে অজ্ঞাত এক যুবকের (২৮) লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। শুক্রবার ২৫ ডিসেম্বর জিনজিরা ইউনিয়নের নারিকেল বাগ কবরস্থান সংলগ্ন মেইন রোডের পাশ থেকে দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো: আফজাল জানান, শুক্রবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় এলাকাবাসী খবর দেয় যে, নারিকেল বাগ কবরস্থান সংলগ্ন মেইন রোডের পাশে এক ব্যাক্তির লাশ পড়ে আছে। খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। ঘটনা স্থলে গিয়ে যুবকটির মরাদেহ উদ্ধার করি। যুবকটির বয়স আনুমানিক ২৮ বছর হবে। পড়নে নীল রঙের জিন্স প্যান্ট শার্টের ভিতরে একটি সোয়েটার পরা। শরীরের বিভিন্ন স্থানে থেতলানো ছুলে গিয়েছে।

ধারনা করা হচ্ছে হয়তো রাতের বেলা কোন গাড়ির সাথে এক্সিডেন্টে সে মারা যেতে পারে হয়তো। পরে তার সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে প্রেরন করি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান কাজী মাইনুল ইসলাম পিপিএম, আজ দুপুরে জিনজিরার নারিকেল বাগ কবরস্থান এলাকায় এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়। কিভাবে মারা গেছে বা লাশটি এখানে কিভাবে এলো তা জানা যায় নি।। লাশটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বাকি তথ্য ময়না তদন্তের পরে বলা যাবে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

error: Content is protected !!