দুর্গাপুর পৌর নির্বাচন: কাউন্সিলর প্রার্থী পাপনের গণসংযোগ

পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর), প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচনে ডিসেম্বর মাসের ১৩ তারিখ  তফসিল ঘোষনা করে  সারা বাংলাদেশের মধ্যে নেত্রকোনার বেশ কিছু পৌরসভায় নির্বাচন স্থানীয় সরকারের অধীনে অনুষ্ঠিত হবে।

এমন খবর সারা দেশের পত্র-পত্রিকা সহ বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রচারিত হলে  নেত্রকোণা দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের সাথে  সাথে কাউন্সিলর পদের সম্ভাব্য প্রার্থীরা আগাম গনসংযোগ ও জনগণের কাছে দোয়া ও কুশল বিনিময় করছেন।

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার ৪ নং ওয়ার্ডের  তুরুণ মেধাবী তুখোড় যুব নেতা ও হেভিওয়েট প্রার্থী ৪নং ওয়ার্ড-এর স্বনামধন্য ব্যক্তিত্ব,সকলের পরিচিত মো. আরিফুর রহমান পাপন কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে তার নিজস্ব৪ নং ওয়ার্ড-এর এলাকাবাসীসহ সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন। তিনি জনগণের পাশে থেকে জনগণকে সাথে নিয়েই চলার কথা বলছেন।

 

নির্বাচনী অনেক প্রতিশ্রুতি দিচ্ছেন, এই ৪ নং ওয়ার্ড কে সন্ত্রাস ও মাদকের হাত থেকে রক্ষার কথা বলছেন।এই ওয়ার্ডের ড্রেনেজ ব্যবস্থা, ওয়ার্ডের প্রত্যেকটি এলাকায় নির্দিষ্ট স্থানে ডাস্টবিন বিন জলাবদ্ধতা নিরসনে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছেন।ওয়ার্ডের প্রত্যেক টি গরীব দুখী মানুষের পাশে থাকার জন্য ও তাদেরকে সহযোগিতা করার জন্য ৪নং ওয়ার্ডে একটি দরিদ্র তহবিল কল্যাণ ট্রাষ্ট গঠন করার কথা বলেছেন।  যুব সমাজের প্রতিও লক্ষ্য রেখে পুনরায় খেলার মাঠ সংস্কার সহ যে সকল মাঠ গুলো ভাবে অযত্নে অবহেলায় নষ্ট হচ্ছে তা সংস্কারের প্রতিশ্রুতি দিচ্ছেন।

তিনি এলাকাবাসীদের কে বলেন, আমি আপনাদের সন্তান। সবসময়ই আপনাদের পাশে চাই, আমি যদি ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে আসতে পারি তাহলে এই ওয়ার্ডের সকলকে সাথে নিয়ে সমস্যা গুলোর সমাধান করার চেষ্টা ও নিরলস ভাবে সমাজের  উন্নয়ন মূলক কাজ করে যাবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে অসহায়দের মাঝে কম্বল বিতরন

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার ২৬ জানুয়ারি …

error: Content is protected !!