ত্রিশাল ডক্টরস্ এন্ড মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

তাসনীমুল হাসান মুবিন, ময়মনসিংহ প্রতিনিধিঃমহান বিজয়ের মাস উপলক্ষে ত্রিশাল ডক্টরস্ অ্যান্ড মেডিকেল স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের আয়োজনে ময়মনসিংহের ত্রিশালে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ত্রিশাল সরকারি নজরুল একাডেমির মাঠে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে ত্রিশালের স্বনামধন্য চিকিৎসকগণসহ বিভিন্ন মেডিকেল কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

 

এ সময় বিনামূল্যে প্রায় ৫০০জনকে মেডিসিন,সার্জারি, গাইনি, চর্ম-যৌন ও দন্তরোগ বিশেষজ্ঞ ডাক্তারগণ দ্বারা পরামর্শ সেবা প্রদান করা হয়। ‘ত্রিশাল ব্লাড ডোনেশন ক্লাব’ ও ‘হাত বাড়াও’ ‘ত্রিশাল হেল্পলাইন’ ‘অনির্বাণ’ নামক স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন শৃঙ্খলা বজায়ে সহায়তা করে। প্রায় ৪০০জনের ব্লাড গ্রুপিং করা হয়েছে। করোনা মহামারী রোধে ৫০০ সার্জিকেল মাস্ক বিতরণ করা হয়। প্রায় ৩০হাজার টাকা মূল্যের ওষুধ বিনামূল্যে বিতরণ করা হয়।

অধ্যাপক ডা. এ কে আজাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার। এছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে পৌরসভা মেয়র এবিএম আনিছুজ্জামান, পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কমিশনার আজাহারুল মন্ডল উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হার্ট অ্যাটাক বা হৃদরোগ কেন হয়?

মুহাম্মদ রায়হান আদনানঃ বিশ্বে মানুষের মৃত্যুর সবচেয়ে বড় কারণগুলোর একটি হার্ট অ্যাটাক। বলা হয় বিশ্বে …

error: Content is protected !!