রামগড় পৌর মেয়রের উদ্যোগে আশ্রম ও এতিমখানায় শীতবস্ত্র বিতরণ

মুহাম্মদ রায়হান আদনান, রামগড়,খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার অনাথ আশ্রম,বৌদ্ধ মন্দির, মাদ্রাসা ও এতিমখানায় শীত বস্ত্র বিতরণ করলেন পৌর মেয়র জনাব শাহ জাহান কাজী রিপন।

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় পৌরসভার ৫টি মাদ্রাসা ও এতিমখানা এবং ২টি অনাথ আশ্রমের শীতার্ত শিশু শিক্ষার্থীদের শীত নিবারণে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।এ সময় মেয়র মহোদয় বলেন,শীতের প্রকৌপ থেকে যাতে সবাই নিজেকে রক্ষা করতে পারে সেই লক্ষ্যকে সামনে রেখে এ উদ্যোগ গ্রহণ করা হয়।তিনি বলেন,আমি চাই না আমার এলাকার কোন মানুষ শীতের তীব্রতায় বস্ত্রহীন হয়ে মারা যাক,সবাই যাতে সর্বোচ্চ সহযোগিতা পায় সেদিকে খেয়াল রাখার কথা জানান, প্রয়োজনে তাদের জন্য স্থায়ী সমাধান দেওয়ার কথাও বলেন । এ সময় তীব্র শীতের প্রাক্কালে সামর্থ অনুযায়ী শীত বস্ত্র নিয়ে শীতার্ত ও অসহায়দের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানান তিনি।

এসময় শীতবস্ত্র পেয়ে রামগড় নুরানী মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক মোঃ আরিফ হোসেন জানান,মেয়র মহোদয়ের এমন উদ্যোগে আমরা আনন্দিত। তিনি বলেন, এতিমখানার ছাত্রদের এখন শীতের নিবারুণ কষ্টে দিনানিপাত করতে হবে না,এখন সবাই নিজেদের শীতরে প্রকৌপ থেকে রক্ষা করতে পারবে। তিনি মেয়রের কাজের প্রশংসা করেন।পাশাপাশি সরকারের কাছে আবেদন জানান, এ বিষয়ে স্থায়ী সমাধানের।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রক্তের বন্ধনে আলো ছড়াচ্ছে ‘ব্লাড ডোনার্স ফ্যামিলি

জহিরুল ইসলাম মিলন, টাঙ্গাইল (ধনবাড়ী) প্রতিনিধিঃ- টাঙ্গাইলের ধনবাড়ীতে গতবছর করোনার প্রভাব যখন বেড়ে বাংলাদেশ সরকার …

error: Content is protected !!