বিদেশী পিস্তল ও গুলি সহ এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

 

সাখাওয়াত হোসেন সুমন ভালুক প্রতিনিধিঃময়মনসিংহে অভিযান চালিয়ে তাহসিন আহম্মেদ শাওন (২২) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত শাওন ভালুকা উপজেলার পাবলিক হল রোড (বাসষ্ট্যান্ড) এলাকার মোঃ রহুল আমিন খানের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত অস্ত্র ব্যবসার সাথে জড়িত ছিলেন।

বুধবার (২৩ ডিসেম্বর) জেলা ডিবি পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকাল পাঁচটার দিকে নগরীর খাগডহর এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, মাদক উদ্ধারে বিশেষ অভিযান চলাকালে গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর খাগডহরে অস্ত্র ব্যবসায়ী শাওনের উপস্থিতি জানতে পারি। পরে তাকে ধরতে ডিবি সদস্যদের গোয়েন্দা নজরদারির মাধ্যমে এসআই আলাউদ্দিন, এএসআই প্রদীপ চন্দ্র দাস ও এএসআই গোলাম রসুল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

শাওনকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞেসাবে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ কাজের সাথে জড়িত অন্যান্যদের ধরতে চেষ্টা চলছে। আজ বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দুই বছর পর মাগুরায় আলিম হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধার করলো পিবিআই

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ পিবিআই দীর্ঘ দুই বছর পর আলিম হত্যা মামলার রহস্য উদঘাটন করলো। এ …

error: Content is protected !!