‘সততা, মনোবল, আত্নবিশ্বাস মানুষকে সঠিক পথ দেখায়’

বেল্লাল হোসেন বাবু, সিংড়া উপজেলা প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে জনগনের পাশে থাকতে চাই, দুখি মানুষের সেবা করে যেতে চাই। নারীদের কল্যানে আজীবন তিনি নিজের সর্বোচ্চ ব্যয় এবং নারীদের স্বাবলম্বী করার লক্ষে কাজ করে যাবো।

তিনি আরো বলেন, সিংড়া উপজেলার উন্নয়নের অহংকার, রুপকার আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি সিংড়াকে উন্নত, আধুনিক, নিরাপদ সিংড়া গড়ার লক্ষে কাজ করছে। পাশাপাশি আমরা নারী উন্নয়ন, জনকল্যাণে কাজ করছি।

শামিমা হক রোজি ৮ টি দপ্তরে স্ট্যান্ডিং কমিটির সভাপতি। দপ্তর হলো, উপজেলা মহিলা বিষয়ক অফিস, উপজেলা স্বাস্থ্য ও প: প: বিভাগ, উপজেলা সমাজ সেবা দপ্তর, জনস্বাস্থ্য প্রকৌশলী সহ ৮ টি দপ্তরে তিনি নিয়োজিত। এসব দপ্তরের কার্যক্রম বেগবান করতে তিনি কাজ করে যাচ্ছেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি। ২০১১ সালের ২৫ জুন বিপুল ভোটে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৯ সালের ১০ মার্চ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে ৯৯৯৯৪ ভোট পেয়ে রেকর্ড সৃষ্টি করেন।

স্বামী এডভোকেট শামসুল হক। ২০০৩ সালের ২৪ ফেব্রুয়ারি তে আকস্মিক তিনি মারা যান। ২০০৩ সালের ২৫ ফেব্রুয়ারি চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভোটের ১ দিনে আগে হঠাৎ তাঁর মূত্যুবরন। পারিবারিকভাবে তাঁর দুটি ছেলে। প্রথম ছেলে সুজাইল হক বাদশা নর্থ সাউথ ইউনিভার্সিটিতে অধ্যায়নরত। সামিউল হক শোভন ক্লাস নাইনে সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ এ অধ্যায়নরত। জনসেবায় আজীবন দুংখী মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে অসহায়দের মাঝে কম্বল বিতরন

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার ২৬ জানুয়ারি …

error: Content is protected !!