ভালুকায় ব্যানার-ফেস্টুন সরিয়ে নেওয়ার নির্দেশ

সাখাওয়াত হোসেন সুমন : ময়মনসিংহের ভালুকা পৌরসভার নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের সাঁটানো ব্যানার, ফেস্টুন, পোস্টার, তোরণ, দেয়াল লিখন এবং বিলবোর্ড নিজ দায়িত্বে সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে ভালুকা পৌরসভার নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা।সোমবার পৌরসদরের বিভিন্ন স্থানে মাইকিংয়ের মাধ্যমে এই নির্দেশনা দেওয়া হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ৩১ ডিসেম্বরের মধ্যে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল করতে হবে। ৩ জানুয়ারী মনোনয়ন যাচাই-বাছাই শেষে কেউ চাইলে পরবর্তী সাত দিনের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন। ৩০ জানুয়ারী ব্যালট পেপারের মাধ্যমে ভালুকা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানতে চাইলে ভালুকা পৌরসভার নির্বাচনের দায়িত্বে থাকা রিটানিং কর্মকর্তা ও ঢাকা জেলার অতিরিক্ত নির্বাচনী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুসারে প্রার্থীতার জন্য মনোনয়নপত্র গ্রহণকারী সবাইকে ব্যানার, পোস্টার, ফেস্টুন, তোরণ, দেয়াল লিখন এবং বিলবোর্ড নিজ দায়িত্বে সরিয়ে নেওয়ার জন্য মাইকিং করা হয়েছে। আগামীকাল মঙ্গলবারের মধ্যে সব ধরণের প্রচার-প্রচারণা সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিলসহ আটক ২

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃহবিগঞ্জের মাধবপুর উপজেলায় ১৪৭বোতল ফেনসিডিল সহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে কাশিমনগর …

error: Content is protected !!