কেরানীগঞ্জে প্রবীণ আওয়ামী লীগ নেতার মৃত্যুতে শোক

কেরানীগঞ্জে সদ্যপ্রয়াত প্রবীণ আওয়ামী লীগ নেতা কাজী সিরাজুল হকের মৃত্যুতে গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মরহুমের পরিবার যাতে এই শোক কাটিয়ে উঠতে পারে এর জন্য নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে দোয়া কামনা করেন। ২১ ডিসেম্বর সোমবার ৫,৪৭ মিনিটে তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আগামীকাল সকাল দশটায় আগানগর ছোট জামে মসজিদে জানাজা শেষে আমবাগিচা উঁচু কবরস্থানে দাফন করা হবে পারিবারিকভাবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক মুসলিম ঢালী,কেরানীগঞ্জ আঞ্চলিক শাখার স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মানিক শেখ, দক্ষিণ থানা ছাএলীগের সাবেক আহ্বায়ক মোঃ ফারুক হোসেন মিঠু,আগানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা প্রমুখ।

উল্লেখ্য মরহুম কাজী সিরাজুল হক ছিলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ কর্মী ছিলেন। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালীন সময় সিরাজুল হকের নেতৃত্বে তার বাড়িতে পতাকা উত্তোলন করা হয়। তার জামাতা দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন এসব তথ্য জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

error: Content is protected !!