‘আমি দেশকে ভালো কিছু উপহার দিতে চাই’

অপূর্ব চৌধুরীঃ ‘আমি শুধু কষ্ট করতে চাই। ৩-৪ মাস আগে জানতে পারি ডিসেম্বরে ন্যাশনাল অনুষ্ঠিত হবে। জানার সাথে সাথেই আমাদের আনসার টিমের কোচ জসিম সেন্সির সাথে কথা বলে দ্রুত ঢাকায় চলে আসি। রমজান সেন্সি আমাকে প্র‍্যাকটিস করিয়ে ক্লাবেই রেখে দিত।আবার মাঝে মাঝে বাইকে করে মিরপুর ইনডোরে নিয়েও ফিজিক্যাল প্র‍্যাকটিস করাতো।’

এভাবেই নিজের অনুভূতির কথা প্রকাশ করেন ২৬তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় (৬৭ কেজি ওজন শ্রেণিতে) স্বর্ণপদক জয়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ জর্জিস আনোয়ার নাইম।

বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গি ইউনিয়নের ছেলে নাইম কোচের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বলেন,আমার জন্য রমজান সেন্সি অনেক কষ্ট করেছে। আজ তার কষ্টের মূল্যই হয়তো পেয়েছি।

নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে নাইম জানান, আমি দেশকে ভালো কিছু উপহার দিতে চাই।এই লক্ষ্যে কষ্ট করে যাব।

সোমবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ স্বর্ণপদক জয়ী নাইমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।এসময় উপস্থিত ছিলেন প্রক্টর ড. মোস্তফা কামাল।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ কারাতে ফেডারেশনের আয়োজনে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে গত ১০ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ৩দিন ব্যাপী জাতীয় কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া করতে গিয়ে কৃষক লীগ নেতা আটক

ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজকে এক প্রবাসীর স্ত্রীর সাথে অবৈধভাবে রাত্রিযাপন …

error: Content is protected !!