কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কেরানীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে ।

বর্তমানে করোনাভাইরাসের কারণে দেশের সকল প্রকার কর্মকাণ্ড স্থবির হয়ে পরেছে তাই বিজয়ে এই মাসে সংক্ষিপ্ত কর্মকাণ্ড হিসেবে প্রেসক্লাবের পক্ষ থেকে এই ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করা হয় ।

গত শুক্রবার ( ১৮ ই ডিসেম্বর ) বিকেল ৪.৩০ মিনিটে প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে শুরু করে রাস্তায় পথচারীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মোঃ শফিক চৌধুরী,কোষাধ্যক্ষ মুক্তার হোসেন,দৈনিক সময়ের আলোর ( কেরানীগঞ্জ প্রতিনিধি) মোঃ নাজিম উদ্দিন ইমন,দৈনিক দেশ রূপান্তরের (কেরানীগঞ্জ প্রতিনিধি) রাজু আহমেদ, দৈনিক প্রতিদিনের সাংবাদ (কেরানীগঞ্জ প্রতিনিধি) মোঃ লিটন,দৈনিক বাংলাদেশের খবর (কেরানীগঞ্জ প্রতিনিধি) মোঃ এরশাদ হোসেন,দৈনিক বাংলাদেশের আলো (কেরানীগঞ্জ প্রতিনিধি) মোঃ মাসুদ রানা, প্রাইম টিভির ইমরান হোসেন ইমু।

বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ সময় উপস্থিত সাংবাদিকরা আরো বলেন, বর্তমানে আমরা সকলেই একটা ক্রান্তিকাল অতিক্রম করছি, সাংবাদিক হিসেবে আমরা সবসময় মানুষের পক্ষে কাজ করি, এই দুর্যোগের শুরু থেকেই যতটুকু সম্ভব মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করেছি ইনশাআল্লাহ আগামীতেও এভাবেই পাশে থাকবো ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

error: Content is protected !!