ইকরা আইডিয়াল স্কুল

কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে আধুনিক প্রযুক্তি সম্বলিত “ইকরা আইডিয়াল স্কুল এর শুভ উদ্বোধন


কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে আধুনিক প্রযুক্তি সম্বলিত “ইকরা আইডিয়াল স্কুল এর শুভ উদ্বোধন।

১৭ই ডিসেম্বর কেরানীগঞ্জ উপজেলার আবদুল্লাহপুরের মিন্নত প্লাজার তৃতীয় তলায় আধুনিক তথ্যপ্রযুক্তি সম্বলিত “ইকরা আইডিয়াল স্কুল এর” শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রাধান অতিথি বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান জননেতা শাহীন আহমেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম (পি পি এম) স্যার সহ স্থানীয় শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজ সেবক,অভিভাবক অগনিত শুভানুধ্যায়ি।

ইকরা আইডিয়াল স্কুল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব ইকবাল হোসেন আমাদের প্রতিনিধিকে জানান, আমার দীর্ঘ দিনের লালিত স্বপ্ন আজ বাস্তবে রুপ নিতে যাচ্ছে।প্রাথমিক পর্যায়ে স্কুলটি প্লে গ্রুপ থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত পরিচালিত হবে।এখন কেরানীগঞ্জের মানুষকে আর গুলশান,বনানী, ধানমন্ডি,উত্তরার মত ব্যয় বহুল নামী দামি স্কুলে পড়তে যেতে হবে না।এখন অত্র স্কুলে আধুনিক কম্পিউটার ল্যাব সুবিধা সহ ঢাকার নামি দামি স্কুলের মত পাঠদান করা হবে।

তিনি আরো বলেন, আমাদের অভিজ্ঞ শিক্ষক মণ্ডলী আধুনিক প্রযুক্তি ব্যবহার করে খুব যত্ন সহকারে শিক্ষার্থীদের ক্লাশের পড়া ক্লাশেই আদায় করবেন।শীতাতপ নিয়ন্ত্রিত প্রতিটা ক্লাশ রুমে মাল্টিমিডিয়া, উন্নত সাউন্ড সিস্টেম ও প্রজেক্টরের মাধ্যমে পাঠদান করা হবে।

তিনি বলেন, পুরোটা স্কুলের কার্যক্রম সি সি ক্যামেরার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হবে। প্রতি শিক্ষার্থী ডিজিটাল ডিভাইসে আইডিকার্ড পাঞ্চ করে শ্রেণী কক্ষে প্রবেশ করার সাথে অভিভাবকদের মোবাইলে এস এম এস পৌঁছে যাবে।তেমনি প্রতিটা শিক্ষার্থী শ্রেণী কক্ষ থেকে বের হওয়ার সাথে অভিভাকের মোবাইলে এস এম এস পৌঁছে যাবে।তিনি স্কুলের শুভ কামনায় দেশবাসীর দোয়া কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব শাহীন আহাম্মেদ শিক্ষক মন্ডলির উদ্দেশ্যে বলেন, ভালো মানের পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের ভালো মানুষ করে গড়ে তোলার দিকে দৃষ্টি দিবেন।তিনি মুক্তিযুদ্ধের চেতনায় জাতি গঠনে অধুনিক শিক্ষা সম্বলিত স্কুলের গুরুত্বারুপ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বইমেলার পর্দা নামলো আজ

বইমেলার পর্দা নামলো আজ , তবে শেষ দিনেও আশা পূরণ হয়নি প্রকাশকদের শিপংকর শীল: প্রকাশনা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!