ফুলপুরে মসজিদ মার্কেটে রাতের আধারে চুরি

  • এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ-

ময়মনসিংহের ফুলপুরে গতকাল সাপ্তাহিক হাটবার (রবিবার) ব্যবসায়িক কাজ শেষে বাড়ি চলে যান যে যার মত। সেই সুযোগে রাতের আধারে সঙ্গবদ্ধ চুরের দ্বারা ন্যক্কারজনক চুরির ঘটনা ঘটেছে ফুলপুর মসজিদ মার্কেটের কাপড়ের দোকানে, রবিবার দিবাগত রাতে অর্থাৎ ২১ই ডিসেম্বর রোজ সোমবার মধ্যরাতে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে ।

ঘটনাস্থল থেকে জানা যায়, উপজেলার পৌরসভা আমুয়াকান্দা বাজার মসজিদ মার্কেটে রাতের আধারে সংঘবদ্ধ একটি চোরের দল বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান বস্ত্রালয় এবং রাসেল ক্লথ স্টোর কাপড়ের দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ টাকা নিয়ে যায়।

শাহজাহান বস্ত্রালয়ের মালিক শাহাজান জানান, সকালে আমার দোকানের কর্মচারী বাহাদুর দোকান খোলার জন্য আসলে সে দোকানের তালা ভাঙ্গা ও পাশে একটি লোহার শাবল পড়ে থাকতে দেখে তাৎক্ষণিক আমাকে ফোন দিলে আমি দোকানে আসি। এসে দেখি মালামাল এলোমেলো হয়ে মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে এবং ক্যাশ বক্স দোকানের মাঝখানে পড়ে রয়েছে কিন্তু কোন টাকা পয়সা নেই। গতকাল হাটবারে বিক্রির টাকা সহ তিন-চারদিন কাপড় বিক্রি করে দোকানে রেখেছিলাম ৪৮,৫০০টাকা । এছাড়াও অন্যান্য সব মিলিয়ে আনুমানিক প্রায়ই ৫০ হাজারের অধিক টাকা ছিল বলে তিনি জানান।

অপরদিকে রাসেল ক্লথ স্টোর এর মালিক বলেন, একই মার্কেটে আমার দোকান হওয়াই, শাজাহানের দোকানে চুরির ঘটনার খবর পেয়ে আমিও দ্রুত দোকানে ছুটে আসি, এসে দেখি আমার দোকানের তালা খোলা এবং মালামাল এলোমেলো হয়ে পড়ে আছে। ক্ষতির পরিমাণ জানতে চাইলে বলন, দোকানে বেশি টাকা রাখা ছিল না, আনুমানিক ৫/১০ হাজার টাকার মত হতে পারে।

মালামাল চুরি হয়েছে কিনা জানতে চাইলে, এখনো ধারণা করা যাচ্ছে না বলে জানান দুই দোকানের মালিক কতৃপক্ষ।

রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলে জানা গেছে, তবে এমন ঘটনায় কঠোর ব্যবস্হা গ্রহণের দাবি মার্কেট ব্যবসায়ীদের।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সদরঘাটে পা পিছলে পুলিশের এসআই’র মৃত্যু

ঢাকার সদরঘাটে টার্মিনালের পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক এসআই’র মৃত্যু হয়েছে। নিহত …

error: Content is protected !!